দিনভর দেশে একের পর এক দুর্ঘটনা, মৃত ৫০

কোথাও গ্যাস লিক। কোথাও ট্রাক -ট্রলি মুখোমুখি সংঘর্ষ। আবার কোথাও যাত্রীবোঝাই গাড়ি ব্রিজ থেকে ছিটকে পড়ল নদীতে। শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত দেশের বিভিন্ন প্রান্তে দুর্ঘটনার বলি হলেন পঞ্চাশজনেরও বেশি।

Updated By: Jun 13, 2015, 10:17 PM IST
দিনভর দেশে একের পর এক দুর্ঘটনা, মৃত ৫০

ব্যুরো: কোথাও গ্যাস লিক। কোথাও ট্রাক -ট্রলি মুখোমুখি সংঘর্ষ। আবার কোথাও যাত্রীবোঝাই গাড়ি ব্রিজ থেকে ছিটকে পড়ল নদীতে। শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত দেশের বিভিন্ন প্রান্তে দুর্ঘটনার বলি হলেন পঞ্চাশজনেরও বেশি।

অন্ধ্রপ্রদেশ
আজ ভোরে তিরুপতি মন্দির দর্শন করে ফিরছিলেন একদল পুণ্যার্থী। রাজামুন্দ্রির কাছে চালক নিয়ন্ত্রণ হারানোয়  গাড়িটি যাত্রীসমেত গোদাবরী  নদীতে পড়ে যায়। দুর্ঘটনায় ছয় শিশু সহ একুশ জন প্রাণ হারান। মৃতদের মধ্যে রয়েছেন ন-জন মহিলা। তবে প্রাণে বেঁচে গিয়েছে একটি শিশু।

 পাঞ্জাব
ফ্লাইওভারের নিচে আটকে পড়া একটি  ট্যাঙ্কার থেকে বিষাক্ত অ্যামোনিয়া গ্যাস লিক করায় মৃত্যু হল পাঁচজনের। অসুস্থ শতাধিক। পঞ্জাবের লুধিয়ানায় এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। ওই এলাকা সহ আশেপাশের গ্রামগুলি থেকে বাসিন্দাদের সরিয়ে দেয় পুলিস।

পচেওয়ার, রাজস্থান
যাত্রীবোঝাই বাসেই আচমকা বিদ্যুতের ছোবল। ঘটনাস্থলেই প্রাণ হারান ষোলো জন। বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে গুরুতর জখম হয়েছেন আরও বেশ কয়েকজন। মৃতের সংখ্যা বাড়তে পারে বলেও জেলা প্রশাসনের আশঙ্কা।

 

.