Adhir Chowdhury: 'বাংলায় অরাজকতা চলছে', ঝালদায় কংগ্রেস কাউন্সিলর হত্যাকাণ্ড নিয়ে সরব অধীর

গত কয়েক মাস ধরেই কংগ্রেসের বিরুদ্ধে তোপ দেগে চলেছে তৃণমূল কংগ্রেস

Updated By: Mar 15, 2022, 03:08 PM IST
Adhir Chowdhury: 'বাংলায় অরাজকতা চলছে', ঝালদায় কংগ্রেস কাউন্সিলর হত্যাকাণ্ড নিয়ে সরব অধীর

নিজস্ব প্রতিবেদন: ঝালদায় কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু হত্য়াকাণ্ডের আঁচ লাগল লোকসভায়। আমতার ছাত্রনেতা আনিস খান ও তপন কান্দু হত্যাকাণ্ড নিয়ে সরব হলেন অধীর চৌধুরী। কোর্টের নজরদারিতে সিবিআই তদন্তের দাবি করলেন প্রদেশ কংগ্রেস প্রধান। টেবিল চাপড়ে সমর্থন জানালেন সোনিয়া গান্ধি। অধীরকে নিশানা করে পাল্টা স্লোগান দেওয়া হয় তৃণমূলের তরফে।

এদিন অধীর চৌধুরী বলেন, জয়ী কংগ্রেস কাউন্সিলকে পরিকল্পনা করে হত্যা করা হয়েছে যাতে পুরসভা দখল করা যায়। উল্লেখ্য, ঝলদা পুরসভা মোট ১২ আসনের মধ্য়ে ৫ দখল করছে কংগ্রেস এবং ৫টি গিয়েছে তৃণমূল কংগ্রেসের দখল। বাকী ২টি আসন পেয়েছে নির্দল। অধীর বলেন, পশ্চিমবঙ্গে নির্বাচন চলাকালীন ব্যাপক খুন, দাঙ্গা, হিংসা হয়েছে নির্বিচারে, রাজ্যের আইশৃঙ্খলা ভেঙে পড়েছে। গোটা বাংলায় অরাজকতা বিরাজ করছে। এই বাংলা সন্ত্রাসের বাংলা। এখানে রাজনীতি করার কোনও জায়গা নেই। আমার দাবি কংগ্রেস কাউন্সিলর খুনের ঘটনায় কোর্টের নজরদারিতে সিবিআই তদন্ত হোক। 

গত কয়েক মাস ধরেই কংগ্রেসের বিরুদ্ধে তোপ দেগে চলেছে তৃণমূল কংগ্রেস। এমনকি সর্বভারতীয় স্তরে বিরোধীদের নেতৃত্ব দেওয়ার মতো অবস্থায় নেই কংগ্রেস, এমনটাই মন্তব্য করেছিলেন তৃণমূল নেত্রী। আজ অধীর দাবি করেন, আদালতের নির্দেশে কেন্দ্রীয় তদন্ত সংস্থাকে দিয়ে তদন্ত হোক। তৃণমূলকে সেই আক্রমণকে টেবিল চাপড়ে সমর্থন জানান সোনিয়া। হাইকমান্ড বুঝিয়ে দেন তৃণমূলের বিরুদ্ধে তৈরি হচ্ছে দল। অর্থাত্ এতদিন যেটা বিবৃতির লড়াই ছিল লোকসভায় একেবারে তা সামনাসামনি চলে এল। 

আরও পড়ুন-ধর্মাচরণে বাধ্যতামূলক নয় হিজাব, সরকারি নিষেধাজ্ঞাকেই মান্যতা কর্নাটক হাইকোর্টের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.