Shraddha Walker Murder: 'রাগের বশে শ্রদ্ধাকে খুন করেছি', নার্কো টেস্টেও স্পষ্ট স্বীকারোক্তি আফতাবের

-ইন-পার্টনার আফতাব আমিনের হাতে শ্রদ্ধা ওয়াকারের খুনের নৃশংসতা শিউরে উঠেছে গোটা দেশ! পলিগ্রাফ টেস্টে নির্দ্বিধায় অপরাধ স্বীকার করেছিল আফতাব।

Updated By: Dec 1, 2022, 11:46 PM IST
Shraddha Walker Murder: 'রাগের বশে শ্রদ্ধাকে খুন করেছি', নার্কো টেস্টেও স্পষ্ট স্বীকারোক্তি আফতাবের

জ্যোতির্ময় কর্মকার: বয়ানে বদলাল না এতটুকুও! পলিগ্রাফের পর এবার নার্কো টেস্ট। 'রাগের বশে শ্রদ্ধাকে খুন করেছি', ফের স্পষ্ট স্বীকারোক্তি দিল আফতাব পুনেওয়ালা। এমনকী, প্রেমিকা শ্রদ্ধা ওয়াকার জামা-কাপড়, মোবাইল ও খুনের ব্যবহৃত অস্ত্র কোথায় ফেলেছিল, সেকথা জানাল অভিযুক্ত।

একসঙ্গে থাকতেন দু'জনে। লিভ-ইন-পার্টনার আফতাবের হাতে শ্রদ্ধা ওয়াকারের খুনের নৃশংসতা শিউরে উঠেছে গোটা দেশ! তদন্তে জানা গিয়েছে, প্রেমিকাকে খুনের পর দেহ ৩৫ টুকরো করে ফ্রিজারে রেখে দিয়েছিল আফতাব। শুধু তাই নয়, একই ফ্ল্যাটে একদিন একজন বান্ধবীদের যৌনতা মেতে উঠত সে। মাঝরাতে আবার ফ্রিজ থেকে কাটা মুণ্ডু বের করে শ্রদ্ধা কথা বলত, মেক-আপ করে দিত! শেষে জঙ্গল ফেলার সময় মৃতের পরিচয় গোপন রাখতে সেই মণ্ডুটি পুড়িয়ে দিত আফতাব।

আরও পড়ুন: Mumbai Airport Server Down: সার্ভারে বিপত্তি; থিকথিকে ভিড়, মুম্বই বিমানবন্দরে চরম দুর্ভোগ যাত্রীদের

এদিন দিল্লির আম্বেদকর হাসপাতালে নার্কো টেস্ট হয় আফতাবের। দিল্লি পুলিস সূত্রে খবর, পলিগ্রাফে টেস্ট যা বসেছিল, নার্কো টেস্টে কার্যত তাই বলেছে আফতাব। ওষুধের ঘোরে আচ্ছন্ন অবস্থায় সে জানিয়েছে, 'রাগের বশতই শ্রদ্ধা করেছি। জামাকাপড়, মোবাইল ও  খুনে ব্যবহৃত অস্ত্র ফেলে আসি জঙ্গলে'। শ্রদ্ধা ওয়াকার খুনে কি সাজা পাবে তার লিভ-ইন-পার্টনার? নার্কো টেস্ট বা পলিগ্রাফ টেস্টে অভিযুক্তের স্বীকারোক্তি কিন্তু আদালতে প্রমাণ হিসেবে গ্রাহ্য হয় না। আফতাবে স্বীকারোক্তিও আদালতে পেশ করা যাবে না। তবে, তার স্বীকারোক্তি তদন্তকে এগিয়ে নিয়ে যেতে অনেকটা সাহায্য করবে। প্রমাণ সংগ্রহ কাজ সহজ হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)