এনকাউন্টারে নিহত ৮ পুলিস, তদন্তে নেমে দেখা গেল সর্ষের ভিতরেই ভূত!

স্থানীয় থানার পুলিসদের মধ্যেই কেউ এ ঘটনা ঘটিয়ে  থাকতে পারে, তাই চুলচেরা তদন্ত করছে যোগীর পুলিস।

Edited By: সোমনাথ মিত্র | Updated By: Jul 5, 2020, 03:20 PM IST
এনকাউন্টারে নিহত ৮ পুলিস, তদন্তে নেমে দেখা গেল সর্ষের ভিতরেই ভূত!
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: দাগি আসামি বিকাশ দুবেকে ধরতে গিয়ে উত্তর প্রদেশে শহিদ হয়েছিলেন ৮ পুলিস কর্মী। কিন্তু বিকাশকে যে ধরতে যাওয়া হবে এই খবর বিকাশ ও তার দলবল পেল কী করে?
সরষের মধ্যে ভূত দেখছে পুলিস। স্থানীয় থানার পুলিসদের মধ্যেই কেউ এ ঘটনা ঘটিয়ে  থাকতে পারে, তাই চুলচেরা তদন্ত করছে যোগীর পুলিস।

তাঁকে খুন করার চেষ্টা করেছে বিকাশ, এই অভিযোগ নিয়ে চৌবেপুর থানায় যায় রাহুল তিওয়ারি নামে এক ব্যক্তি। কিন্তু অভিযোগ নিতে অস্বীকার করেন থানার দায়িত্বে থাকা পুলিস অফিসার বিনয় তিওয়ারি।  এরপর রাহুল তিওয়ারি ডেপুটি সুপারইন্টেন্ডেন্ট অব পুলিস দেবেন্দ্র শর্মার কাছে বিকাশের বিরুদ্ধে এফআইআর দায়ের করে।

আরও পড়ুন: ফের পুলওয়ামার সেনা কনভয়ে আইডি বিস্ফোরণ, আহত এক জওয়ান

এফআইআরের পরে ২৫ জন পুলিস সহ বিকাশ দুবের ডেরায় হানা দেন দেবেন্দ্র শর্মা। কিন্তু এনকাউন্টারে পুলিসকে লক্ষ্য করে গুলি উড়ে আসে তিনদিক থেকে। এমনকি এনকাউন্টার শুরুর আগেই ঘটনাস্থল থেকে উধাও হয়ে যায় চৌবেপুর থানার দায়িত্বে থাকা বিনয় তিওয়ারি। যেখান থেকে পুলিসের অনুমান চৌবেপুর থানার পুলিস কর্মীদের সহযোগিতায় পুলিসি অভিযানের সব কথা আগে থেকে জানত বিকাশ দুবে। ইতিমধ্যেই বিনয় তিওয়ারিকে সাসপেন্ড করা হয়েছে।

ওই এনকাউন্টারে দেবেন্দ্র শর্মা -সহ মোট আট জন পুলিস কর্মী প্রাণ হারিয়েছেন। দেবেন্দ্রকে আরেক কুখ্যাত অপরাধী প্রেম প্রকাশের বাড়িতে নিয়ে গিয়ে খুন করেছে দুষ্কৃতীরা। এনকাউন্টারে প্রেম প্রকাশকে খতম করেছে পুলিস। তবে এখনও অধরা মূল অপরাধী বিকাশ দুবে। খুন, অপহরণ-সহ ৬০ টি মামলা রয়েছে বিকাশের বিরুদ্ধে। এর আগে থানায় ঢুকে মন্ত্রী সন্তোষ শুক্লাকে মেরে ফেলেছিল এই বিকাশ।এর আগে বহুবার ধরা পড়েও সাক্ষ্য প্রমাণের অভিযোগে ছাড়া পেয়ে গিয়েছিল এই কুখ্যাত বিকাশ।

.