Gurugram: স্ত্রীকে খুন, সন্তান সেই ঘরেই বন্ধ! মেট্রো স্টেশনে ঝাঁপ ব্যক্তির...

Sucide by Jumping from Metro Station: ঘটনাস্থলে পৌঁছে পুলিস দরজা ভেঙে দেখেন, ঘরে পরে স্ত্রী-এর মৃতদেহ, পাশে অবিরাম কাঁদছে তাদের আহত সন্তান। টয়লেটের সিটে মৃত মহিলার মোবাইল পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিস।

Updated By: Jan 2, 2024, 03:26 PM IST
Gurugram: স্ত্রীকে খুন, সন্তান সেই ঘরেই বন্ধ! মেট্রো স্টেশনে ঝাঁপ ব্যক্তির...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উত্তরপ্রদেশের আগ্রার বাসিন্দা গৌরব মাস ছয়েক আগে গুরুগ্রামে একটি অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়ে থাকতে শুরু করেছিলেন। সঙ্গে থাকতেন তাঁর স্ত্রী লক্ষ্মী রাওয়াত ও শিশু সন্তান। বর্ষশেষে তাদের মর্মান্তিক পরিণতিতে তাজ্জব পুলিসও। অভিযোগ স্ত্রীকে খুন করে সেই ঘরেই সন্তানকে বন্ধ করে দিয়ে মেট্রো স্টেশনে ঝাঁপ দিয়ে আত্মহত্য়া করেন গৌরব শর্মা নামে বছর ৩০-এর এই ব্যক্তি। 

আরও পড়ুন, Arun Yogiraj: রামলালার প্রাণপ্রতিষ্ঠা কোন মূর্তিতে, কার তৈরি করা সেটি, জানেন?

ছয় মাস আগে পরিবারের সঙ্গে গুরুগ্রামের DLF Phase থ্রি-তে থাকতে শুরু করেন। সোমবার সকাল সাড়ে ১০টা নাগাদ কৌশম্বী মেট্রো স্টেশন থেকে ঝাঁপ দেন ওই ব্যক্তি। আগের দিন রাতে স্ত্রী লক্ষ্মী রাওয়াতকে খুন করে পলাতক ছিলেন। ১ নম্বর প্ল্যাটফর্মের একটি নজরদারি ক্যামেরায় ধরা পড়েছে পুরো বিষয়টি। যেখান থেকে ট্রেনটি গাজিয়াবাদের  ব্লু লাইনের শেষ স্টেশন বৈশালীর দিকে যায়, সেখানে গৌরবকে প্ল্যাটফর্মের রেলিংয়ের কাছে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। তারপর তিনি রেলিং পেরিয়ে আত্মহত্যা করেছেন বলে জনিয়েছে পুলিস। 

গুরুগ্রামের ওই বাড়ি থেকে পরে স্ত্রী লক্ষ্মীর মৃতদেহ উদ্ধার করে পুলিস। তারপাশে চিৎকার করে কেঁদে চলেছে তাদের সন্তান। তাকে উদ্ধার করা হয়েছে বলে পুলিস সূত্রে খবর। ডিএলএফ ফেজ 3-এর একটি বাড়ির ভিতর থেকে ছেলেটির চিৎকার শুনে প্রতিবেশীরা নিরাপত্তারক্ষীকে খবর দেন। ঘর বন্ধ দেখে রবিবার গভীর রাতে পুলিসে ফোন করেন ওই রক্ষী।

গুরুতর আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে দিল্লির সফদরজং হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে ওই পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। আগ্রায় পরিবারের কাছে শিশুটিকে নিয়ে যাওয়া হয়েছে বলে সূত্রের খবর। পুলিস জানিয়েছে, গৌরব একটি বেসরকারি সংস্থায় কাজ করলেও আজকাল বেকার ছিলেন। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, স্বামী-স্ত্রীর মধ্যে বচসা চরম আকার ধারণ করে। ইটের আঘাতে ওই মহিলার মৃত্যু হয়েছে।

আরও পড়ুন, Truck Diver Strike: জাতীয় পরিবহন আইনের প্রতিবাদ, দেশজুড়ে পথে ট্রাক চালকরা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.