NIFT-এর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ঘিরে উত্তাল ভুবনেশ্বর

NIFT-এর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ঘিরে উত্তাল ভুবনেশ্বর। ধর্ষণের প্রতিবাদে কলিঙ্গ ইন্সটিটিউট অফ ইন্ডাস্ট্রিয়াল টেকনোলজির পড়ুয়ারা পথ অবরোধ করে। NIFT-এর গেটের বাইরে বিক্ষোভ দেখায় পড়ুয়ারা। অবস্থা সামাল দিতে ঘটনাস্থলে পুলিস এলে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি হয়। বিক্ষোভকারীদের হঠাতে লাঠিচার্জ করে পুলিস।

Updated By: Aug 6, 2016, 10:59 PM IST
NIFT-এর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ঘিরে উত্তাল ভুবনেশ্বর
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক: NIFT-এর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ঘিরে উত্তাল ভুবনেশ্বর। ধর্ষণের প্রতিবাদে কলিঙ্গ ইন্সটিটিউট অফ ইন্ডাস্ট্রিয়াল টেকনোলজির পড়ুয়ারা পথ অবরোধ করে। NIFT-এর গেটের বাইরে বিক্ষোভ দেখায় পড়ুয়ারা। অবস্থা সামাল দিতে ঘটনাস্থলে পুলিস এলে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি হয়। বিক্ষোভকারীদের হঠাতে লাঠিচার্জ করে পুলিস।

পড়ুয়াদের দাবি অবিলম্বে সিসিটিভি ফুটেজ দেখে দোষীকে চিহ্নত করে শাস্তি দেওয়া হোক। বন্ধুর সঙ্গে দেখা করে ফেরার পথে আক্রান্ত হয় ওই ছাত্রী।

আরও পড়ুন- ১৬ বছরের কিশোরীকে ধর্ষণে অভিযুক্ত পুলিস অফিসার গ্রেফতার

শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রথাত্রীদের নিরাপত্তার বিষয়টি নিয়ে বেশ কিছুদিন ধরেই নানান প্রশ্ন উঠছে। এই বিষয়ে বিশেষজ্ঞ কমিটি তৈরি করে তাদের সুপারিশও নেওয়া হয়েছে। কিন্তু তবুও এই ধরনের অনভিপ্রেত ঘটনা এড়ানো যাচ্ছে না বলে পড়ুয়া ও অভিভাবক মহলে উত্তেজনা ও উত্কণ্ঠা ছড়াচ্ছে।

আরও পড়ুন- দিল্লিতে বিদেশিনীকে গণধর্ষণ, গ্রেফতার ১

.