Agniveer: আরজি করে ধর্ষণ-খুন সিভিকের, ভোপালে ডাকাতি 'অগ্নিবীরে'র! ৫০ লাখ টাকার গয়না ও নগদ নিয়ে...

Agniveer: গয়নার দোকানে হামলা চালানো দলটির মাস্টারমাইন্ড এক অগ্নিবীর, ভারতীয় সেনাবাহিনীর ট্রেনি! ব্যক্তিগত ঋণ মেটাতেই তিনি এক ডাকাতি করেছেন! তাজ্জব সকলে!

Updated By: Aug 20, 2024, 05:18 PM IST
Agniveer: আরজি করে ধর্ষণ-খুন সিভিকের, ভোপালে ডাকাতি 'অগ্নিবীরে'র! ৫০ লাখ টাকার গয়না ও নগদ নিয়ে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর কাণ্ডের ছায়া কি এবার ভোপালেও? সিভিক ভলান্টিয়ারের পরে এবার 'অগ্নিবীর'? এই প্রশ্ন উঠছে কারণ, সোনার দোকানে ছিনতাই চালানোর অভিযোগে এক 'অগ্নিবীর' তথা ভারতীয় সেনাবাহিনীর ট্রেনি সদস্যকে গ্রেফতার করে পুলিস।

কী ঘটেছিল? 

আরও পড়ুন: Kolkata Tide: ফের বিপর্যয়! পাহাড়প্রমাণ ঢেউয়ের তোড়ে ভেসে যাবে কল্লোলিনী কলকাতা?

গত ১৮ অগাস্ট ১৯ বছর বয়সী এক ব্যক্তি, যিনি নিজেকে 'অগ্নিবীর' বলে দাবি করেছিলেন, তাঁকে এবং তাঁর সঙ্গে আরও পাঁচজনকে রবিবার ভোপালের একটি গয়নার দোকান থেকে গ্রেফতার করা হয়। কী তাদের বিরুদ্ধে অভিযোগ? তাদের বিরুদ্ধে অভিযোগ, তারা ওই গয়নার দোকান থেকে মূল্যবান জিনিসপত্র এবং নগদ ৫০ লক্ষ টাকার ছিনতাইয়ে জড়িত। পুলিস বলছে, এই অভিযোগেই গ্রেফতার করা হয় তাদের।

প্রধান অভিযুক্ত মোহিত সিং বাঘেল। ইনিই নিজের পরিচয় দিয়েছেন অগ্নিবীর হিসেবে। মোহিত সিং বাঘেল রেওয়া জেলার বাসিন্দা। পুলিসকে তিনি বলেছেন যে, তিনি এবং স্বল্পমেয়াদি চুক্তিতে নিযুক্ত একজন সৈনিক, বর্তমানে পাঞ্জাবের পাঠানকোটে তাঁর পোস্টিং।  ডেপুটি কমিশনার অফ পুলিস এ কথা জানিয়েছেন। 

ভোপালের পুলিশ কমিশনার হরিনারায়ণ চারি মিশ্র বলেছেন, তাঁরা বাঘেলের কাছ থেকে একটি পরিচয়পত্র উদ্ধার করেছেন। পুলিস বিস্তারিত যাচাই করার জন্য সেনা কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করবে। বাগসেওয়ানিয়া থানার পরিদর্শক অমিত সোনি বলেন, বাঘেল পুলিসকে বলেছেন যে, তিনি শহরের মন্ডিদীপ এলাকায় তাঁর বন্ধু আকাশ রাইয়ের সঙ্গে দেখা করতে ছুটিতে ভোপালে এসেছিলেন।

পুলিসের ব্যাখ্যা অনুসারে ঘটনাটি এরকম: বাঘেল এবং তাঁর বন্ধু বলে দাবি করা রাই, উভয়েই ১৩ অগাস্ট গভীর রাতে হেলমেট পরে, আগ্নেয়াস্ত্র নিয়ে বাগসেওয়ানিয়ায় একটি গয়নার দোকানে ঢোকে।  সেখানে ৫০ লক্ষ টাকার জিনিসপত্র হাতায় এবং কিছু নগদও নেয়।

আরও পড়ুন: Bharat Bandh: কতক্ষণ বনধ? কী কী খোলা থাকবে? দেশ জুড়ে চলবে বিক্ষোভ-হিংসা? রাস্তায় বেরনো যাবে তো!

ইন্সপেক্টর বলেন, বাঘেল, রাই এবং একজন মহিলা-সহ আরও চারজনকে এই ডাকাতির ঘটনায় ভোপাল ও রেওয়া থেকে গ্রেফতার করা হয়। পুলিসসূত্র আরও জানিয়েছে, বাঘেল বিএ দ্বিতীয় বর্ষ পর্যন্ত পড়াশোনা করেছেন। আর রাই বিকম দ্বিতীয় বর্ষ শেষ করেছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.