UP Election 2022: Nomani-র চিঠি Owaisi-কে, ১০০ আসনে লড়বে AIMIM

AIMIM-এর পূর্ণ শক্তিতে শুধুমাত্র সেইসব আসনে প্রতিদ্বন্দ্বিতা করা উচিত যেখানে জয় নিশ্চিত

Updated By: Jan 13, 2022, 10:51 AM IST
UP Election 2022: Nomani-র চিঠি Owaisi-কে, ১০০ আসনে লড়বে AIMIM
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: অল ইন্ডিয়া মুসলিম পার্সোনাল ল বোর্ডের (AIMPLB) সদস্য খলিল-উর-রহমান সাজ্জাদ নোমানি (Khalil-ur-Rahman Sajjad Nomani) উত্তর প্রদেশের (Uttar Pradesh) আসন্ন বিধানসভা নির্বাচনের বিষয়ে অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমীন (AIMIM) প্রধান আসাদউদ্দিন ওয়াইসিকে (Asaduddin Owaisi) চিঠি লিখেছেন।

ওয়াইসিও জানিয়েছেন যে AIMIM-কে উত্তর প্রদেশে একটি অনুকূল ফলাফল নিশ্চিত করার জন্য জোট করতে হবে। তিনি পরামর্শ দিয়েছেন যে AIMIM-এর পূর্ণ শক্তিতে শুধুমাত্র সেইসব আসনে প্রতিদ্বন্দ্বিতা করা উচিত যেখানে জয় নিশ্চিত।

 

এআইএমআইএম প্রধান ওয়াইসি আসন্ন উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনে ৪০৩টি আসনের মধ্যে ১০০টি আসনে লড়াই করার কথা জানিয়েছেন।

আরও পড়ুন: UP Election 2022: ১৪ ঘণ্টার নির্বাচনী বৈঠক BJP-র, অযোধ্যা থেকে লড়তে পারেন যোগী

উত্তর প্রদেশে ১০ ফেব্রুয়ারী থেকে ৭মার্চ পর্যন্ত সাতটি ধাপে বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। ফলাফল ঘোষণা হবে ১০ মার্চ। তার চিঠিতে, নোমানি উত্তর প্রদেশের আসন্ন বিধানসভা নির্বাচনে মুলসিম ধর্মাবলম্বী মানুষদের সম্ভাব্য ভোট বিভাজনের কথা জানিয়েছেন।

নোমানি ১১ জানুয়ারির ঘটনাও উল্লেখ করেছেন চিঠিতে, যেখানে বিজেপির ওবিসি নেতারা দল ছেড়েছেন। তিনি আরও জানিয়েছেন যে ভোটের এই বিভাজন বন্ধ করা অপরিহার্য। একজন নেতা হিসেবে ওয়াইসির প্রশংসা করেছেন তিনি এবং জানিয়েছেন যে মানুষ তাকে পছন্দ করে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.