Nupur Sharma: নূপুর ইস্যুকে উসকানি, গ্রেফতার আজমেঢ়ের খাদিম

আজমেঢ়ের অতিরিক্ত পুলিস সুপার বিকাশ সাঙ্গওয়ান সংবাদমাধ্যমে বলেন, আজমেঢ় দরগার ওই খাদিম ওই আপত্তিকর ভিডিয়ো পোস্ট আমাদের নজরে আসে। এনিয়ে একটি এফআইআরও হয়

Updated By: Jul 6, 2022, 07:36 PM IST
Nupur Sharma: নূপুর ইস্যুকে উসকানি, গ্রেফতার আজমেঢ়ের খাদিম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পয়গম্বরের বিরুদ্ধে মন্তব্যের জন্য সাসপেন্ডেড বিজেপি নেত্রী নূপুর শর্মার বিরুদ্ধে দেশের একাধিক জায়গায় এফআইআর হয়েছে। পাশাপাশি তাঁর প্রাণনাশেরও হুমকি চলছে। এরকম এক হুমকি দিয়ে গ্রেফতার হলেন আজমেঢ় শরিফ দরগার এক 'খাদিম'।

সলমান চিস্তি নামের ওই খাদিম মঙ্গলবার একটি ভিডিয়ো প্রকাশ করে বিজেপির সাসপেন্ডেড নেত্রী মাথা কাটার আবেদন করেন। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। ওই ভিডিয়োতে সলমান চিস্তি বলেন, ঈশ্বর, মায়ের নামে শপথ করে বলছি যদি কেউ নূপুর শর্মার মাথা কাটতে পারে তাহলে তা আমি তাকে আমার সব সম্পত্তি দিয়ে দেব।

আজমেঢ়ের অতিরিক্ত পুলিস সুপার বিকাশ সাঙ্গওয়ান সংবাদমাধ্যমে বলেন, আজমেঢ় দরগার ওই খাদিম ওই আপত্তিকর ভিডিয়ো পোস্ট আমাদের নজরে আসে। এনিয়ে একটি এফআইআরও হয়। তারপরই সলমানকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। মনে হচ্ছে উনি যখন ভিডিয়োটি তৈরি করেন তখন তিনি নেশাগ্রস্থ ছিলেন। ওঁর বিরুদ্ধে অতীতে আরও অভিযোগ ছিল।

এদিকে, আজমেঢ় শরিফ দরগার দেওয়ান জইনুল আবেদিন আলি খান ওই ভিডিয়োর নিন্দা করেছেন। সংবাদমাধ্যমে আলি বলেন, যে কোনও ধর্মীয়স্থল সাম্প্রদায়িক ঐক্যের এখানে কোনও অসহিষ্ণুতার জায়গা নেই।

আরও পড়ুন-নবান্নে অনিত থাপা, জিটিএর বোর্ড গঠনের দিন পাহাড়ে উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.