সুস্থ রয়েছেন জেলাশাসক, জঙ্গল থেকে ফিরে জানালেন কুঞ্জম

সুস্থ রয়েছেন ছত্তিসগড়ের সুকমার অপহৃত জেলাশাসক অ্যালেক্স পল মেনন। জঙ্গল থেকে ফিরে জানালেন আদিবাসী নেতা মণীশ কুঞ্জম। দু`দিন আগেই জেলাশাসকের জন্য ওষুধ নিয়ে জঙ্গলে গিয়েছিলেন মণীশ কুঞ্জম।

Updated By: Apr 26, 2012, 11:14 AM IST

সুস্থ রয়েছেন ছত্তিসগড়ের সুকমার অপহৃত জেলাশাসক অ্যালেক্স পল মেনন। জঙ্গল থেকে ফিরে জানালেন আদিবাসী নেতা মণীশ কুঞ্জম। দু`দিন আগেই জেলাশাসকের জন্য ওষুধ নিয়ে জঙ্গলে গিয়েছিলেন মণীশ কুঞ্জম। 
তবে জেলাশাসকের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ কাটলেও অপহরণকাণ্ড নিয়ে জট এখনও কাটেনি। মধ্যস্থতাকারীরাই সমস্যার সমাধান করতে পারেন বলে মনে করছে ছত্তিসগড় সরকার।
বৃহস্পতিবারই রায়পুরে পৌঁছেছেন মাওবাদীদের প্রস্তাবিত মধ্যস্থতাকারী বিডি শর্মা। গতকালই শেষ হয়েছে মাওবাদীদের দেওয়া সময়সীমা। আগেই আটজন মাওবাদী বন্দির মুক্তি এবং অপারেশন গ্রিন হান্ট বন্ধের দাবি জানিয়েছিল মাওবাদীরা। বুধবার নতুন করে শর্ত দিয়ে আরও এক বন্দি মাওবাদীর মুক্তির দাবি জানানো হয়েছে। ছত্তিসগড় সরকার বুধবার প্রশাসনের শীর্ষকর্তাদের সঙ্গে দফায় দফায় বৈঠক করে। সরকার প্রস্তাবিত মধ্যস্থতাকারী নির্মলা বুচ ও এস কে মিশ্র প্রশাসনের উচ্চপদস্থ কর্তাদের সঙ্গে বৈঠক করেন।
প্রশাসন সূত্রে খবর, আজ মাওবাদীদের প্রস্তাবিত দুই মধ্যস্থতাকারী বি ডি শর্মা ও হরগোপাল রায়পুর পৌঁছলে আলোচনা শুরু হতে পারে। 

.