Shocking Video: বৃদ্ধের উপর দিয়ে চলে গেল বাস, ভয়ংকর ভিডিয়োর শেষে ঘটল অদ্ভূত ঘটনা!

রাস্তায় এত চিৎকার কেন? কীসের জটলা বুঝতে না পেরে খানিকটা এগিয়ে গিয়ে ফের বাস থামিয়ে দেন চালক। চালকের আসনের দরজা খুলে উঁকি মেরে দেখেন তিনি। তাতেই গোটা বিষয়টি বুঝতে পারেন।

Updated By: Dec 15, 2022, 06:45 PM IST
Shocking Video: বৃদ্ধের উপর দিয়ে চলে গেল বাস, ভয়ংকর ভিডিয়োর শেষে ঘটল অদ্ভূত ঘটনা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাখে হরি তো মারে কে! আরও একবার প্রমাণ হল এই প্রবাদ। বৃদ্ধের উপর দিয়ে চলে গেল চলন্ত বাস। কিন্তু মৃত্যু তাঁকে ছুঁতে পারল না। বেঁচে গেলেন তিনি। বরাতজোরে রক্ষা পেয়ে গেলেন এ যাত্রায়। ভয়ংকর সেই ভিডিয়ো-ই এবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের পোওয়াই এলাকায়। ভিডিয়ো দেখা যাচ্ছে, ওই বৃদ্ধ মানুষটি রাস্তা পার হওয়ার চেষ্টা করছিলেন। বাসটি তখন দাঁড়িয়েই ছিল। তাই বাসের সামনে দিয়েই রাস্তা পার হতে যান তিনি। কিন্তু আচমকা বাসটি চলতে শুরু করলেই বিপত্তি বাঁধে। চলন্ত বাসের ধাক্কায় রাস্তায় পড়ে যান ওই ব্যক্তি। রাস্তায় পড়েই সোজা বাসের তলায় চলে যান তিনি। রাস্তায় উপস্থিত পথচারীরা তখন হাড়হিম করা সেই বীভৎস দৃশ্য দেখে হতভম্ব হয়ে যান। কী ঘটতে চলেছে, অনুধাবন করে ফেলেন তাঁরা। 

কিন্তু না, বাসটি এগিয়ে চলে যেতেই তাঁরা চমকে ওঠেন। দেখেন, অক্ষত রয়েছেন ওই বৃদ্ধ। তাঁর গায়ে এতটুকু আঁচড়ও লাগেনি। বরাতজোরে প্রাণে বেঁচে গিয়েছেন তিনি। রাস্তার সিসিটিভি ক্যামেরা ফ্রেমবন্দি করেছে ভয়ংকর সেই ঘটনার মুহূর্তগুলো। ৪৫ সেকেন্ডের সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। দেখুন, ভাইরাল হওয়া সেই ভয়ংকর ভিডিয়ো-

সরু রাস্তা। ভিড়ে ঠাসা। তারমধ্যে খুব ধীরগতিতেই এগোচ্ছিল যানবাহন। ওই বৃদ্ধ বাসের তলায় চলে যেতেই চিৎকার করে ওঠেন রাস্তায় উপস্থিত সবাই। জটলা করে এগিয়ে আসেন তাঁরা। রাস্তায় এত চিৎকার কেন? কী হয়েছে? কীসের জটলা বুঝতে না পেরে খানিকটা এগিয়ে গিয়ে ফের বাস থামিয়ে দেন চালক। চালকের আসনের দরজা খুলে তাঁকে উঁকি মেরে দেখতে দেখা যায়। তখনই তিনি গোটা বিষয়টি বুঝতে পারেন।

আরও পড়ুন, Viral Video: বাসের চাকা পিষে দিল মাথা... তারপর সোজা উঠে হেঁটে চলে গেলেন যুবক!

 কান ঘেঁষে ছুটছে ট্রেন, ছেলেকে বুকে আঁকড়ে বসে মা! হাড়হিম করা ভিডিয়োর শেষে...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.