কাশ্মীরে অশান্তির জেরে স্থগিত অনন্তনাগ লোকসভা কেন্দ্রের উপনির্বাচন

অশান্ত কাশ্মীর । লাগাতার অশান্তির জেরে স্থগিত অনন্তনাগ লোকসভা কেন্দ্রের উপনির্বাচন । সন্ত্রাস বিধ্বস্ত অনন্তনাগে উপনির্বাচনের জন্য স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে বাড়তি সেনা মোতায়েনের আর্জি জানিয়েছিল নির্বাচন কমিশন। সেই পরিমান সেনা মোতায়েনও সম্ভব হয়নি। সে কারণে ১২ থেকে ২৫ শে মে পর্যন্ত উপনির্বাচনের  সূচিও বদল করে কমিশন।এনিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের সিদ্ধান্ত জানতে চেয়েছে কমিশন। আজ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের সঙ্গে এনিয়ে দেখা করেন জম্মু-কাশ্মীরের রাজ্যপাল এন এন ভোরা।

Updated By: May 2, 2017, 09:05 PM IST
কাশ্মীরে অশান্তির জেরে স্থগিত অনন্তনাগ লোকসভা কেন্দ্রের উপনির্বাচন

ওয়েব ডেস্ক: অশান্ত কাশ্মীর । লাগাতার অশান্তির জেরে স্থগিত অনন্তনাগ লোকসভা কেন্দ্রের উপনির্বাচন । সন্ত্রাস বিধ্বস্ত অনন্তনাগে উপনির্বাচনের জন্য স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে বাড়তি সেনা মোতায়েনের আর্জি জানিয়েছিল নির্বাচন কমিশন। সেই পরিমান সেনা মোতায়েনও সম্ভব হয়নি। সে কারণে ১২ থেকে ২৫ শে মে পর্যন্ত উপনির্বাচনের  সূচিও বদল করে কমিশন।এনিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের সিদ্ধান্ত জানতে চেয়েছে কমিশন। আজ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের সঙ্গে এনিয়ে দেখা করেন জম্মু-কাশ্মীরের রাজ্যপাল এন এন ভোরা।

অন্যদিকে, ২২ ঘণ্টা কেটে গেছে। এখনও নেবেনি কালনার বেচারহাটের বস্তা কারখানার আগুন। গতকাল দুপুর সাড়ে তিনটে নাগাদ আগুন ধরে যায় কারখানাটিতে। রাতভর চলেছে আগুন নেভানোর কাজ। আগুন নেভানোর জন্য কাজ করছে দমকলের সাতটি ইঞ্জিন। এখনও বেশকিছু জায়গা থেকে ধোঁয়া বেরোচ্ছে। ফাঁকা করে দেওয়া হয়েছে আশপাশের বাড়ি।  গতকাল সন্ধের বৃষ্টিতে কিছুটা বাগে আসে আগুন। কিন্তু পুরোপুরি নিয়ন্ত্রণে আনা যায়নি।

.