সন্দেহ করোনাভাইরাসে আক্রান্ত, পরিবার বাঁচাতে আত্মঘাতী প্রৌঢ়

নিজের মায়ের সমাধির পাশের একটি গাছে তাঁকে ফাঁস লাগিয়ে ঝুলতে দেখে গ্রামের মানুষ

Updated By: Feb 12, 2020, 03:49 PM IST
সন্দেহ করোনাভাইরাসে আক্রান্ত, পরিবার বাঁচাতে আত্মঘাতী প্রৌঢ়

নিজস্ব প্রতিবেদন: করোনাভাইসে আক্রান্ত হয়ে চিনে ইতিমধ্যেই মৃত্যু হয়েছে ১ হাজার জনের। গোটা দুনিয়ায় তা ছড়িয়ে পড়ছে দ্রুত। আর করোনায় আক্রান্ত না হয়েও প্রাণ গেল অন্ধ্রপ্রদেশের এক প্রৌঢ়ের।

আরও পড়ুন-শরীর ভেসে যাচ্ছে রক্তে! সাড়ে ৩ বছরের শিশুকন্যাকে ধর্ষণ পড়শি যুবকের

বেশ কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন, ঠাণ্ডাও লেগেছিল। ওইসব লক্ষণ নিয়ে তিরুপতির একটি হাসপালে ভর্তি হন বালাকৃষ্ণ(৫০) নামে ওই ব্যক্তি।  হাসপাতাল থেকে তাঁকে বলা হয় সংক্রমণ হয়েছে। দুদিন পর তাঁকে হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হয়।  সেখান থেকে তিনি ফিরে আসেন চিত্তুর জেলায় তাঁর নিজের বাড়িতে। সন্দেহ তখন থেকেই শুরু।

ঘরে ফিরে নিজেকে পরিবারের সবার থেকে আলাদা করে নেন বালাকৃষ্ণ। তাঁর ধারনা হয় তিনি করোনা ভাইরাসে আক্রান্ত। পরিবারের লোকজনকে কাছে আসতে দিতেন না। অস্বাভাবিক আচরণ করতেন। শেষপর্যন্ত আত্মঘাতী হন তিনি। নিজের মায়ের সমাধির পাশের একটি গাছে তাঁকে ফাঁস লাগিয়ে ঝুলতে দেখে গ্রামের মানুষ।

আরও পড়ুন-পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানের কার্ডে নাম-ই নেই! টুইট ক্ষুব্ধ রাজ্যপালের

চিত্তুর জেলা মেডিক্যাল অফিসার ডা এম এম পেঞ্চালাইয়া সংবাদমাধ্যমে বলেন, সবার কাছ থেকে দূরেই থাকতেন বালাকৃষ্ণ। ওর ধারনা হয়েছিল ও করোনাভাইরাসে আক্রান্ত। এতেই ওর অস্বাভাবিক আচরণ করতে শুরু করে। আমরা যাখন ওর কাছে যাওয়ার চেষ্টা করলাম তখন আমাদের লক্ষ করে পাথর ছুড়তে শুরু করে।  তারপর দৌড়ে গিয়ে একটি ঘরে ঢুকে নিজেকে তালাবন্ধ করে দেয়।

.