Army Chopper Crash: CDS বিপিন রাওয়াতকে নিয়ে ভেঙে পড়ল সেনা কপ্টার, চলছে উদ্ধারকাজ

কুন্নুরে ভেঙে পড়ল সেনা কপ্টার 

Updated By: Dec 8, 2021, 02:22 PM IST
Army Chopper Crash: CDS বিপিন রাওয়াতকে নিয়ে ভেঙে পড়ল সেনা কপ্টার, চলছে উদ্ধারকাজ
CDS বিপিন রাওয়াতকে নিয়ে ভেঙে পড়া কপ্টার । চিত্র: এএনআই

নিজস্ব প্রতিবেদন: CDS বিপিন রাওয়াতকে নিয়ে ভেঙে পড়ল কপ্টার MI-17। গভীর জঙ্গলে ভেঙে পড়ল সেনা কপ্টার। তামিলনাড়ুর কুন্নুরের জঙ্গলে ভেঙে পড়ল কপ্টার। সেনা সূত্রে খবর, বিপিন রাওয়াত-সহ ওই কপ্টারে ছিলেন আরও কয়েকজন সেনা অধিকর্তা।

 

সেনার তরফে জানান হয়েছে, কপ্টারে ছিলেন বিপিন রাওয়াতের স্ত্রী মধুলিকা রাওয়াতও। ভেঙে পড়ার পর আগুন লেগে যায় কপ্টারটিতে।

আরও পড়ুন: IAF chopper crashed: CDS বিপিন রাওয়াত-সহ ভেঙে পড়ল সেনা কপ্টার, MI-17 আগুন

কপ্টারে থাকা ১৪ জনের মধ্যে তিন জনকে উদ্ধার কড়া হয়েছে এবং দুজনের ইতিমধ্যেই মৃত্যু হয়েছে বলে জানা গেছে। বাকিদের খোঁজ চলছে। উদ্ধার হওয়া তিন জনের আঘাত গুরুতর বলে জানা গেছে এবং তাদেরকে নীলগিরির ওয়েলিংটন ক্যান্টনমেন্টে নিয়ে যাওয়া হয়েছে।   

 

সূত্রের খবর, CDS বিপিন রাওয়াতের স্টাফ এবং পরিবারের সদস্যরা তার সাথে MI-সিরিজের এই হেলিকপ্টারে ছিলেন যখন এটি তামিলনাড়ুর কোয়েম্বাটোর এবং সুলুরের মাঝে ভেঙে পড়ে। সূত্রের খবর অনুযায়ী, CDS বিপিন রাওয়াত কোয়েম্বাটোরের কাছে সুলুরে ভারতীয় বিমান বাহিনীর ঘাঁটি থেকে কুন্নুরের ওয়েলিংটনে যাচ্ছিলেন।

ভারতীয় বিমান বাহিনীর হেলিকপ্টার ভেঙ্গে পড়ার স্থানের ছবিতে দেখা গেছে বিশাল অগ্নিশিখা। স্থানিয় মানুষ তৎক্ষণাত উদ্ধারকাজে হাত লাগায়। বেশ কয়েকটি দল ঘটনাস্থলে অনুসন্ধান ও উদ্ধারকাজ চালাচ্ছে। দুর্ঘটনার কারন জানতে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে সেনার তরফে। ঘটনার বিষয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং কে জানানো হয়েছে। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)