Parliament Winter Session: বরখাস্ত ১২ সাংসদের পাশে বিরোধী দলের সাংসদরা, বয়কট রাজ্যসভা

সাসপেশন ইস্যুতে সুর চরাচ্ছে বিরধীরা। ১২ জন সাংসদের সাসপেশন প্রত্যাহারের দাবিতে রাজ্যসভা বয়কট করেছেন বিরোধী নেতারা। ধর্নায় বসেছেন রাজ্যসভার সব বিরোধী সাংসদ।

Updated By: Dec 8, 2021, 01:04 PM IST
Parliament Winter Session: বরখাস্ত ১২ সাংসদের পাশে বিরোধী দলের সাংসদরা, বয়কট রাজ্যসভা
গান্ধী মূর্তির পাদদেশে ধর্নায় সাংসদরা

নিজস্ব প্রতিবেদন: সাসপেশন ইস্যুতে সুর চরাচ্ছে বিরধীরা। ১২ জন সাংসদের সাসপেশন প্রত্যাহারের দাবিতে রাজ্যসভা বয়কট করেছেন বিরোধী নেতারা। ধর্নায় বসেছেন রাজ্যসভার সব বিরোধী সাংসদ।

মঙ্গলবারই সিদ্ধান্ত নেওয়া হয় বিরোধীরা বুধবার রাজ্যসভা বয়কট করবেন। সেই মত গান্ধি মূর্তির পাদদেশে ১২জন বরখাস্ত সাংসদের সঙ্গেই ধর্নায় বসেছেন তাঁরা। তৃণমূল কংগ্রেস আজ এই ধর্নার পাশে আছে বলে জানা গেছে। মঙ্গলবার একঘন্টা বৈঠক করে কংগ্রেসের পারলামেন্টারি পার্টি। বৈঠকে সনিয়া গান্ধী বলেন ১২ সাংসদকে বহিষ্কারের ঘটনাকে গণতান্ত্রিক পদ্ধতিতে মেনে নেওয়া যায় না এবং এর বিরুদ্ধে লাগাতার কংগ্রেসের তরফে চাপ তৈরি করা হবে। 

আরও পড়ুন: Jago Bangla: 'রণক্লান্ত কংগ্রেস', দলীয় মুখপত্রে হাত শিবিরকে ফের কড়া আক্রমণ তৃণমূলের

তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব জানিয়েছেন, এই বিষয়ে বিরোধীরা একত্রে রয়েছেন। এর মূল কারণ সকল সাংসদ একই বিষয়ে সংসদে আওয়াজ তুলেছেন। যেসব সাংসদরা গান্ধীমূর্তির নিচে বসে আছেন তাঁরা মানুষের কল্যানের জন্য সংসদের ভেতরে আওয়াজ তুলেছেন।       

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App