Tamil Nadu: 'সেনা অফিসার' কাকার 'কামের পুতুল', কাকিমার চক্রান্তে পরে খুনও! নাবালিকার নৃশংস পরিণতি...

তামিলনাড়ুর মাদুরাইতে এক নাবালিকাকে ধর্ষণ এবং তাঁর খুনের দায়ে গ্রেফতার করা হয়েছে এক আর্মি অফিসার এবং তাঁর স্ত্রীকে। জানতে পারা গেছে অভিযুক্ত এই দম্পতি আসলে সেই নাবালিকারই কাকা-কাকিমা। মার্চ মাসের ২২ তারিখ এই ঘটনা ঘটে। নাবালিকাকে অচৈতন্য অবস্থায় যখন তাঁর কাকিমা হাসপাতালে পৌঁছান তখন এই ঘটনা সম্পর্কে জানতে পারা যায়।

Updated By: Mar 27, 2024, 05:38 PM IST
Tamil Nadu: 'সেনা অফিসার' কাকার 'কামের পুতুল', কাকিমার চক্রান্তে পরে খুনও! নাবালিকার নৃশংস পরিণতি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তামিলনাড়ুর মাদুরাইতে এক নাবালিকাকে ধর্ষণ এবং তাঁর খুনের দায়ে গ্রেফতার করা হয়েছে এক আর্মি অফিসার এবং তাঁর স্ত্রীকে। জানতে পারা গেছে অভিযুক্ত এই দম্পতি আসলে সেই নাবালিকারই কাকা-কাকিমা। মার্চ মাসের ২২ তারিখ এই ঘটনা ঘটে। নাবালিকাকে অচৈতন্য অবস্থায় যখন তাঁর কাকিমা হাসপাতালে পৌঁছান তখন এই ঘটনা সম্পর্কে জানতে পারা যায়।

আরও পড়ুন: Nepal Mayor's Daughter Missing: গোয়ায় গিয়ে নিখোঁজ মেয়রের মেয়ে, তোলপাড় সৈকত-শহর!
বেশ কিছুদিন আগে ওই নাবালিকার বাবা-মা মারা যান। কিছুদিন একা থাকার পর ওই অনাথ নাবালিকা তাঁরা কাকা- কাকিমার সঙ্গে বাড়িতে থাকতে শুরু করেন। তারপরই তার সঙ্গে এই ঘটনা ঘটে যায়। ওই নাবালিকাকে নিয়ে যখন তাঁর কাকিমা হাসপাতালে পৌঁছান, তখন ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।
হাসপাতালে ওই নাবালিকার মৃত্যুর কারণ জানা গেলে দেখতে পাওয়া যায় ওই নাবালিকাকে শারীরিক ভাবে হেনস্থা এবং শ্বাসরোধ করে খুন করা হয়েছে। রহস্যের আরও গভীরে গেলে দেখতে পাওয়া যায় ওই নাবালিকাকে তাঁরই কাকা যৌন হেনস্থা করেছে। তবে সব থেকে অবাক করা বিষয় যে অভিযুক্ত ওই আর্মি অফিসারের স্ত্রী, অর্থাৎ ওই নাবালিকার কাকিমা পুরো ঘটনাই জানতেন। তা জানার সত্ত্বেও নিজের স্বামীকে বাঁচানোর জন্য ওই নাবালিকা নিয়ে হাসপাতালে যান তিনি, এবং এই ঘটনা সম্পর্কে কিছুই জানেন না এমনটাই হাবভাব রাখেন তিনি।

আরও পড়ুন: Arvind Kejriwal: কেজরিওয়ালের গ্রেফতার প্রসঙ্গে মন্তব্যের জের, মার্কিন কূটনীতিককে তলব ভারতের
ইতিমধ্য়েই অভিযুক্ত ওই দম্পতিকে পকসো আইনের আওতায় গ্রেফতার করা হয়েছে, এবং পরবর্তী তদন্ত চালানো হচ্ছে। জানতে পারা গেছে ওই নাবালিকার বয়স ছিল মাত্র ১১ বছর।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.