‘সুদিন আসছে’,জেল থেকে অডিও বার্তা আসারামের

যাবজ্জীবন কারাদণ্ডের সাজা পেলেও জেল থেকে ছাড়া পাওয়ার আশা শেষ হয়ে ‌যায়নি স্বঘোষিত গুরু আসারাম। ২০১৩ সালে এক কিশোরীকে ধর্ষণের অপরাধে বর্তমানে তার ঠাঁই হয়েছে ‌যোধপুর সেন্ট্রাল জেলে। সেখান থেকেই বেরিয়ে এল আসারামের একটি অডিও ক্লিপ। সেটি এখন ভাইরাল।

Updated By: Apr 28, 2018, 08:43 PM IST
‘সুদিন আসছে’,জেল থেকে অডিও বার্তা আসারামের

নিজস্ব প্রতিবেদন: যাবজ্জীবন কারাদণ্ডের সাজা পেলেও জেল থেকে ছাড়া পাওয়ার আশা শেষ হয়ে ‌যায়নি স্বঘোষিত গুরু আসারাম। ২০১৩ সালে এক কিশোরীকে ধর্ষণের অপরাধে বর্তমানে তার ঠাঁই হয়েছে ‌যোধপুর সেন্ট্রাল জেলে। সেখান থেকেই বেরিয়ে এল আসারামের একটি অডিও ক্লিপ। সেটি এখন ভাইরাল।
আরও পড়ুন-হাইকোর্টে ৩ অস্ত্রে শাসককে ঘায়েল করার কৌশল বিজেপির 
কী রয়েছে সেই অডিও ক্লিপে? উপদেশ দেওয়ার মতো সেই অডিও ক্লিপে আসারামকে ভক্তদের উদ্দেশ্যে বলতে শোনা ‌যাচ্ছে, ‘আইনকে সবার সম্মান করা উচিত। আমি তো অন্তত করি। কারও কোনও প্ররোচনায় পা দেবেন না। আশ্রমের লেটার হেডেও কোনও কিছু প্রচার করা হলেও তা বিশ্বস করবেন না। নিম্ন আদালতে যদি কোনও ভুল হয়ে থাকে তাহলে তা উচ্চ আদালতে শোধরানোর সুযোগ রয়েছে। অভিযোগ যাই হোক না কেন সত্যিকে চাপা দিয়ে রাখা যায় না। ভালো দিন আসছে।’
আরও পড়ুন-ভোটে বাহিনী চেয়ে ৫ রাজ্যকে চিঠি পাঠাল নবান্ন
কীভাবে প্রকাশে এল এরকম অডিও টেপ? যোধপুর সেন্ট্রাল জেলের ডিআইজি বিক্রম সিং সংবাদ মাধ্যমে বলেন, বন্দিরা মাসে একবার ৮০ মিনিট দুটি নম্বরে কথা বলতে পারেন। সেরকম কোনও ফোনের সময়েই আসারামের কথা রেকর্ড করা হয়। পরে তার ছড়িয়ে দেওয়া হয়েছে।

 

.