কালামের মৃত্যুতে রাষ্ট্রীয় শোকের মাঝে নেচে বিতর্কে অসমের মুখ্যমন্ত্রী

প্রাক্তন রাষ্ট্রপতি আবদুল কালামের প্রয়াণে দেশ কাঁদছে। শোকস্তব্ধ দেশবাসী। সরকারিভাবে সাতদিনের রাষ্ট্রীয় শোক পালন হচ্ছে নিষ্ঠা ও শ্রদ্ধার সঙ্গে। এহেন পরিস্থিতিতে আনন্দে মুখর হয়ে নৃত্য করলেন অসমের মুখ্যমন্ত্রী তরুণ গগৈ। বুধবার অসমের গোলাঘাট জেলার এক চাবাগানের অনুষ্ঠানে সেখানকার স্থানীয় মহিলাদের সঙ্গে নৃত্যে পায়ে পা মেলালেন।

Updated By: Jul 30, 2015, 02:01 PM IST
কালামের মৃত্যুতে রাষ্ট্রীয় শোকের মাঝে নেচে বিতর্কে অসমের মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক: প্রাক্তন রাষ্ট্রপতি আবদুল কালামের প্রয়াণে দেশ কাঁদছে। শোকস্তব্ধ দেশবাসী। সরকারিভাবে সাতদিনের রাষ্ট্রীয় শোক পালন হচ্ছে নিষ্ঠা ও শ্রদ্ধার সঙ্গে। এহেন পরিস্থিতিতে আনন্দে মুখর হয়ে নৃত্য করলেন অসমের মুখ্যমন্ত্রী তরুণ গগৈ। বুধবার অসমের গোলাঘাট জেলার এক চাবাগানের অনুষ্ঠানে সেখানকার স্থানীয় মহিলাদের সঙ্গে নৃত্যে পায়ে পা মেলালেন।

মুখ্যমন্ত্রী তরুন গগৈ-এর এমন আচরণে তীব্র সমালোচনায় সরব হয় বিরোধীরা। প্রাক্তন রাষ্ট্রপতির প্রতি ন্যূনতম সম্মান না দিয়ে নৃত্য ও গল্ফ খেলায় মজে রয়েছেন, বলে সমালোচনা করেন অসমের বিজেপি নেতা সিদ্ধার্থ ভট্টাচার্য।

প্রবল সমলোচনার মুখে পড়ায়  তরুন গগৈ নিঃস্বার্থ ক্ষমা চেয়ে নেন দেশবাসির কাছে। তিনি জানান, "ওই অনুষ্ঠানে আমার নাচা ভুল হয়েছে। এপিজে আবদুল কালামের দুর্ভাগ্যজনক মৃত্যুতে এই আচরণ করা উচিত হয়নি। আমি ক্ষমা চাইছি। যদিও গল্ফ খেলা ও অন্যন্য স্পোর্টস বিনোদনের জায়গা নয়।"

.