Assam: এ দেশে থেকে তালিবানকে সমর্থন! অসমে ১৪ জনকে জেলে পুরল হিমন্তের পুলিস

 সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্টের উপর নজর রাখছে অসম পুলিসের সাইবার সেল (Assam Police Cyber Cell)। 

Updated By: Aug 21, 2021, 07:44 PM IST
Assam: এ দেশে থেকে তালিবানকে সমর্থন! অসমে ১৪ জনকে জেলে পুরল হিমন্তের পুলিস

নিজস্ব প্রতিবেদন: নেট মাধ্যমে তালিবানের (Taliban) প্রচার করার অভিযোগে অসমে (Assam) গ্রেফতার করা হল ১৪ জনকে। ১১ জেলা থেকে তাঁদের ধরা হয়েছে। অসম পুলিসের এক শীর্ষ আধিকারিক জানিয়েছে, রাজ্যের ১১ জেলা থেকে মোট ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের মধ্যে রয়েছে তেজপুর মেডিক্যাল কলেজের হাইলাকান্দির এমবিবিএস পড়ুয়াও। 

জানা গিয়েছে, ধৃতদের মধ্যে কেউ কেউ সরাসরি তালিবানকে (Taliban) সমর্থন করেছে। অনেকে আবার ভারত সরকার ও জাতীয় সংবাদমাধ্যম কেন তালিবানকে সমর্থন করছে না, সেনিয়ে প্রশ্ন তুলে পোস্ট করেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে (Social Media)। তাদের গ্রেফতার করেছে অসম পুলিস (Assam Police)। দুবাই, সৌদি আরব ও মুম্বই থেকে করা তিনটি পোস্টও নজরে এসেছে পুলিসের। তাদের তথ্য পেতে ভারতের গোয়েন্দা সংস্থার সঙ্গে যোগাযোগ শুরু করা হয়েছে।  

সূত্রের খবর, সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্টের উপর নজর রাখছে অসম পুলিসের সাইবার সেল (Assam Police Cyber Cell)। সেই নজরদারিতে ধরা পড়েছে ১৪ 'তালিবানি সমর্থক'। গোটা অভিযানের পিছনে রয়েছে স্পেশাল ব্রাঞ্চ। অসম পুলিসের ডিজি ভায়োলেট বড়ুয়া বলেন, নেট মাধ্যমে তালিবান-সমর্থনে মন্তব্যগুলির জন্য কড়া ব্যবস্থা নেওয়া হচ্ছে। দেশের নিরাপত্তার জন্য এগুলি বিপজ্জজনক। অভিযুক্তদের বিরুদ্ধে ফৌজদারি ধারায় মামলা করা হচ্ছে। অন্যরাও সচেতন থাকুন। এই ধরনের মন্তব্য দেখলে পুলিসে খবর দিন।'       

আরও পড়ুন- Opposition Meet: বিরোধী জোটের নেতা কে? ১৯ দলের বৈঠকে বাতলে দিলেন Mamata

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.