'ভারত মাতা কি জয়' থামিয়ে কংগ্রেস নেতা বললেন, সনিয়া গান্ধী জিন্দাবাদ, দেখুন ভিডিও

রাজস্থানের বিকানেরে কংগ্রেসের একটি সভার একটি ভিডিও টুইট করেছেন বিজেপি নেতা তেজিন্দর বগ্গা।

Updated By: Nov 20, 2018, 07:27 PM IST
'ভারত মাতা কি জয়' থামিয়ে কংগ্রেস নেতা বললেন, সনিয়া গান্ধী জিন্দাবাদ, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: পাঁচ রাজ্যের নির্বাচনী প্রচারের সময়টা ভাল যাচ্ছে না কংগ্রেসের। একের পর ভিডিও ভাইরাল হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা তাদের বিড়ম্বনা বাড়াচ্ছে। এবার 'ভারত মাতা কি জয়' স্লোগান বন্ধ করে সনিয়া-রাহুলের নামে জয়ধ্বনি দেওয়ার অভিযোগ উঠল কংগ্রেসের এক নেতার বিরুদ্ধে।     

রাজস্থানের বিকানেরে কংগ্রেসের একটি সভার একটি ভিডিও টুইট করেছেন বিজেপি নেতা তেজিন্দর বগ্গা। ওই ভিডিওয় দেখা যাচ্ছে, এক কংগ্রেস কর্মী 'ভারত মাতা কি জয়' স্লোগান দিচ্ছিলেন, তখন তাঁকে বিরত করেন কংগ্রেস নেতা। এরপর ওই কংগ্রেস কর্মী সনিয়া গান্ধী ও রাহুল গান্ধীর নামে জয়ধ্বনি দিতে শুরু করেন। ভিডিওটির সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা ডট কম। তেজিন্দর পাল সিং বাগ্গার দাবি, মুসলিম এলাকায় ভারত মাতা কি জয় স্লোগানে বাধা দিয়েছেন কংগ্রেসের নেতা তথা প্রাক্তন শিক্ষামন্ত্রী রাজ বিডি কল্লা। বলছেন, 'ভারত মাতা কি জয় বললে আমরা মুসলিম ভোট হারাব'।      

এই ভিডিওটি হাতিয়ার করে কংগ্রেসকে নিশানা করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। তাঁর টুইট, ''রাজস্থানে কংগ্রেস নেতা ভারত মাতা কি জয় স্লোগান দিচ্ছিলেন কংগ্রেস কর্মী। তাঁকে বাধা দিয়ে 'সনিয়া গান্ধী কি জয়' স্লোগান দিতে বললেন কংগ্রেস নেতা। ভোটব্যাঙ্কের রাজনীতির জন্য দেশকে বারবার অপমানিত করছে কংগ্রেস। ওদের লজ্জা করা উচিত। এটা কংগ্রেসের কুত্সিত মানসিকতার আর একটা নিদর্শন''। 

ভিডিওটির সত্যতা স্বীকার করেনি কংগ্রেস। তাদের দাবি, এটা আসলে একটি জাল ভিডিও। আগামী ৭ ডিসেম্বর রাজস্থানে ভোটগ্রহণ। ১১ ডিসেম্বর ফলপ্রকাশ। 

আরও পড়ুন- বিজেপির রথের চাকা বসাতে মাঠে নেমে ধান কাটছে এসএফআই

.