মোদীকে ৭২ ঘণ্টা সময় বেঁধে দিলেন ঔরঙ্গজেবের বাবা

৭২ ঘণ্টার মধ্যে সরকার কোনও ব্যবস্থা না নিলে আমি নিজেই ছেলের মৃত্যুর প্রতিশোধ নেব, হুঙ্কার ঔরঙ্গজেবের বাবা।         

Updated By: Jun 15, 2018, 06:07 PM IST
মোদীকে ৭২ ঘণ্টা সময় বেঁধে দিলেন ঔরঙ্গজেবের বাবা

নিজস্ব প্রতিবেদন: ছেলের মৃত্যুর প্রতিশোধের আগুনে ফুঁসছেন  শোকসন্তপ্ত বাবা। ৭২ ঘণ্টার মধ্যে বদলা চান তিনি। ছেলের হত্যাকারীদের খতম করতে কেন্দ্রীয় সরকারকে ৭২ ঘণ্টার সময়সীমা বেঁধে দিলেন কাশ্মীরের শহিদ জওয়ান ঔরঙ্গজেবের পিতা।

সংবাদমাধ্যমকে তিনি বলেন,''আমার সন্তানকে যারা খুন করেছে তাদের বিরুদ্ধে পদক্ষেপ করা থেকে কেন বিরত থাকছে ভারত সরকার। ৭২ ঘণ্টার মধ্যে সরকার কোনও ব্যবস্থা না নিলে আমি নিজেই ছেলের মৃত্যুর প্রতিশোধ নেব।''   

ঔরঙ্গজেবের মৃত্যু নিয়ে যে রাজনীতি হচ্ছে, তারও সমালোচনা করেছেন প্রাক্তন এই সেনা জওয়ান। বিচ্ছিন্নতাবাদীদের পাকিস্তানের প্রতি সহানুভূতিকেও নিশানা করেছেন তিনি। ঔরঙ্গজেবের বাবার কথায়, ঔরঙ্গজেবের মৃত্যু শুধু পরিবার বা ব্যক্তিগতভাবে তাঁর ক্ষতি নয়, বরং সেনার লোকসান হল। 

২০০৩ সাল থেকে জম্মু-কাশ্মীরে সন্ত্রাসবাদীদের কেন খতম করা হয়নি, তা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। তাঁর কথায়, ''নরেন্দ্র মোদীর সরকার ক্ষমতায় আসার পর ভেবেছিলাম, পরিস্থিতির উন্নতি হবে। বিচ্ছিন্নতাবাদীদের কাশ্মীর থেকে তাড়ানোর দাবিও করছি। উপত্যকায় জঙ্গিদের খতম করতে অলআউট আক্রমণে নামতে হবে সেনা ও নিরাপত্তা দলগুলিকে।''  

এবছরের ইদ আর খুশির আলো নিয়ে এল না ঔরঙ্গজেবের ঘরে। বৃহস্পতিবার থেকে শোকে মুহ্যমান সন্তান হারা পরিবার। এদিন পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় পুলওয়ামা জেলায় শেষকৃত্য সম্পন্ন হয় ঔরঙ্গজেবের। 

আরও পড়ুন-বিজেপিশাসিত রাজ্যে ৩ দলিত বালককে নগ্ন করে মারধর, গেরুয়া শিবিরকে নিশানা রাহুলে

.