জাতীয় নিরাপত্তা উপদেষ্টা, আইবি প্রধানের সঙ্গে বৈঠক করতে চলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী

জানা যাচ্ছে, সম্ভবত রায় বেরনোর পর দুপুর একটা নাগাদ সাংবাদিক বৈঠক করতে পারেন মোহন ভগবত্। গতকাল, উত্তরপ্রদেশের মুখ্যসচিব এবং পুলিসের ডিজিকে ডেকে পাঠিয়ে নিরাপত্তাব্যবস্থার খোঁজ নিলেন প্রধান বিচারপতি। রায় ঘোষণার আগে সব রাজ্যকে সতর্ক করেছে কেন্দ্র

Updated By: Nov 9, 2019, 10:36 AM IST
জাতীয় নিরাপত্তা উপদেষ্টা, আইবি প্রধানের সঙ্গে বৈঠক করতে চলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: উচ্চ পর্যায়ের বৈঠক তলব করলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সূত্রের খবর, জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভাল, আইবি প্রধান অরবিন্দ কুমার এবং অন্যান্য পদস্থ কর্তাদের সঙ্গে বৈঠক করবেন। অন্য দিকে দলীয় নেতা এবং এনডিএ শরিক নেতাদের সঙ্গে অমিত শাহ বৈঠক করবেন বলে জানা যাচ্ছে। দ্বিতীয় বৈঠকটি বিজেপির প্রধান কার্যালয়ে হবে।  

উল্লেখ্য, আজ শান্তি বজায় রাখার বার্তা দেন রাষ্ট্রীয় স্বয়ং সেবক প্রধান মোহন ভগবত্। অযোধ্যা মামলার চূড়ান্ত রায় দিতে চলেছে সুপ্রিম কোর্ট। এই ঐতিহাসিক রায় যার পক্ষেই যাক, শান্তি এবং সৌহার্দ্য বজায় রাখার বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।

জানা যাচ্ছে, সম্ভবত রায় বেরনোর পর দুপুর একটা নাগাদ সাংবাদিক বৈঠক করতে পারেন মোহন ভগবত্। গতকাল, উত্তরপ্রদেশের মুখ্যসচিব এবং পুলিসের ডিজিকে ডেকে পাঠিয়ে নিরাপত্তাব্যবস্থার খোঁজ নিলেন প্রধান বিচারপতি। রায় ঘোষণার আগে সব রাজ্যকে সতর্ক করেছে কেন্দ্র। অযোধ্যা-সহ গোটা উত্তরপ্রদেশ মুড়ে ফেলা হয়েছে কড়া নিরাপত্তার চাদরে।

আরও পড়ুন- রায় যাই আসুক, শান্তি বজায় রাখার বার্তা আরএসএস প্রধান মোহন ভগবতের

নিরাপত্তার প্রবল কড়াকড়ি। অযোধ্যা মামলার রায় ঘোষণার আগে দুর্গের চেহারা নিয়েছে মন্দিরনগরী। সব রাজ্যকে সতর্ক করে ইতিমধ্যেই চিঠি পাঠিয়েছে কেন্দ্র। নজর রাখতে বলা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। উত্তরপ্রদেশে পৌঁছে গেছে চার হাজার আধাসেনা। শুধুমাত্র অযোধ্যা জেলাতেই মোতায়েন হয়েছে ১২ হাজার পুলিস।

.