Faridabad: আন্ডারপাস পেরোতে গিয়ে ভয়ংকর বিপত্তি! বৃষ্টিজলে ডুবল গাড়ি, ভিতরে বসেই মৃত্যু দুই ব্যাংককর্মীর...

Faridabad Underpass Death: একসময়ে উল্টোডাঙা ও পাতিপুকুর বর্ষায় ছিল আতঙ্ক! এত জল জমত যে, পুরো জায়গাটা চলে যেত জলের তলায়। কিন্তু এবার ফরিদাবাদে যা ঘটল তাতে শিরদাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত বয়ে যাচ্ছে।

Updated By: Sep 14, 2024, 08:11 PM IST
Faridabad: আন্ডারপাস পেরোতে গিয়ে ভয়ংকর বিপত্তি! বৃষ্টিজলে ডুবল গাড়ি, ভিতরে বসেই মৃত্যু দুই ব্যাংককর্মীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একসময়ে কলকাতার উল্টোডাঙা ও পাতিপুকুর বর্ষায় ছিল আতঙ্ক! এত জল জমত যে, পুরো জায়গাটা চলে যেত জলের তলায়। কলকাতায় বেশ কয়েক বছর আগে উল্টোডাঙার আন্ডারপাসে একটা আস্ত বাস ডুবে যাওয়ার ছবি তীব্র আতঙ্ক ছড়িয়েছিল। তবে, সেবার কেউ মারা যাননি শহরে। কিন্তু এবার ফরিদাবাদে যা ঘটল তাতে শিরদাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত বয়ে যাচ্ছে। 

কী ঘটল?

আরও পড়ুন: Shani Dev's Ashirvaad: শনিদেবের বিরল আশীর্বাদে এখন থেকে সৌভাগ্যের শিখরে থাকবেন যে রাশির জাতকেরা...

ভারী বর্ষার কারণে ফরিদাবাদের একটি আন্ডারপাসে এসইউভি'তে বসে-বসে মরলেন এক ব্যাংক ম্যানেজার ব্যাংকের কেশিয়ার! প্রসঙ্গত, দিল্লি এবং ন্যাশনাল ক্যাপিটাল রিজিয়নের কদিন ধরেই তীব্র বর্ষা চলছে। এই অতি বর্ষণের জেরেই ডুবে গিয়েছে ফরিদাবাদের ওই আন্ডারপাস।

পুলিস জানিয়েছে, গুরুগ্রামের সেক্টর ৩১-এর এইচডিএফসি'র শাখার ম্যানেজার পুণ্যশ্রেয় শর্মা এবং কেশিয়ার বিরাজ দ্বিবেদী মাহিন্দ্রার এক এসইউভিতে চেপে বাড়ি ফিরছিলেন। তাঁরা ফরিদাবাদ রেলওয়ে আন্ডারপাসের পৌঁছন। তাঁরা তখনই দেখেন যে সেটি প্রায় ভেসে গিয়েছে। কিন্তু তাঁরা তাতে না দমে গাড়ি নিয়ে এগিয়ে যান। তাঁরা বুঝতে পারেননি, ওখানে ঠিক কতটা জল জমে আছে!

পুলিস জানাচ্ছেন, এসএইভি এগিয়ে যেতেই সেটা ক্রমশ ডুবতে থাকে। পরিস্থিতি ঠিক লাগছে না দেখে তাঁরা তখন গাড়ি থেকে বেরোতে চেষ্টা করেন। তাঁরা ভেবেছিলেন সাঁতরে সেফ পজিশনে চলে যাবেন। কিন্তু শেষ পর্যন্ত তাঁরা বেরোতে পারেন না, গাড়ি ডুবে যায়, তাঁরাও ডুবে যান। 

আরও পড়ুন: Kolkata Doctor Rape And Murder Case: অভিশপ্ত সেই রাতে সঞ্জয়ের মোবাইলে কার ফোন এসেছিল? গাঢ় রহস্যের উপর ঘন অন্ধকার...

খবর পেয়েই পুলিস আসে। গাড়ির ভিতরে থেকে তাঁদের টেনে বের করার চেষ্টা শুরু করে তারা। ম্যানেজারের দেহ পাওয়া যায়। কিন্তু কোষাধ্যক্ষের দেহ খুঁজে পেতে ১ ঘণ্টা সময় লাগে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.