Kill Modi Comment: মোদীকে খুনের চক্রান্ত করছেন মধ্যপ্রদেশের এই কংগ্রেস নেতা! ভাইরাল ভিডিয়ো

পাটেরিয়ায় ওই মন্তব্যে কংগ্রেসকে তুলোধনা করছে বিজেপি। ইতিমধ্য়েই পাটেরিয়ার বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। এনিয়ে মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান বলেছেন, ভারত জাগাও যাত্রার ফল এবার ফলছে। মাঠে ময়দানে মোদীর মোকাবিলা করতে পারছে না কংগ্রেস। তাই তাকে খুন করার কথা বলতে হচ্ছে

Updated By: Dec 12, 2022, 04:03 PM IST
Kill Modi Comment: মোদীকে খুনের চক্রান্ত করছেন মধ্যপ্রদেশের এই কংগ্রেস নেতা! ভাইরাল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নরেন্দ্র মোদীকে নিশানা করতে গিয়ে খেই হারিয়ে ফেললেন মধ্যপ্রদেশের এক কংগ্রেস নেতা। রাজ্যের ওই প্রাক্তন মন্ত্রী দলের এক সভায় বলেন, মোদীকে খুন করার জন্য তৈরি হোন। এই লোকটা দেশের সংবিধান ধ্বংস করে ফেলছে। দেশের দলিত ও সংখ্যালুদের অবস্থা খুবই খারাপ। অভিযুক্ত ওই কংগ্রেস নেতা পাটেরিয়ায় মন্তব্যে তুমুল বিতর্ক তৈর হয়েছে শিবরাজ সিং চৌহানের রাজ্যে। তবে রাজা পাটোরিয়ার সাফাই, 'আমি বলেছিলাম, মোদীকে খুন করার জন্য তৈরি হোন। খুন, অর্থাত্ তাঁকে রাজনৈতিকভাবে হারাতে হবে।' কংগ্রেস নেতার ওই সাফাইয়ে অবশ্য চিঁড়ে ভিজছে না। তাঁর বিরুদ্ধে এফআইআর করেছে রাজ্য সরকার।

আরও পড়ুন-ভারত বহুত্ববাদী এবং সহনশীল! নির্দ্বিধায় স্বীকার করে নিল রাষ্ট্রসংঘ...

কংগ্রেস নেতার ওই মন্তব্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কী বলেছিলেন রাজা পাটেরিয়া? দলের একটি ছোট সভায় পাটেরিয়া বলেন, 'দেশে নির্বাচনের পদ্ধতিটাই তুলে দেবে মোদী। মানুষকে ধর্ম, জাতপাত ও ভাষার ভিত্তিতে ভাগ করা হচ্ছে। দেশের তপসিলি জাতি-উপজাতি, দলিত ও সংখ্যালঘুরা বিপদের মুখে দাঁড়িয়ে। সংবিধান বাঁচাতে গেলে মোদীকে খুন করার জন্য তৈরি হোন। খুন এই অর্থে বলছি, মোদীকে হারাতে হবে।'

এদিকে পাটেরিয়ায় ওই মন্তব্যে কংগ্রেসকে তুলোধনা করছে বিজেপি। ইতিমধ্য়েই পাটেরিয়ার বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। এনিয়ে মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান বলেছেন, ভারত জাগাও যাত্রার ফল এবার ফলছে। মাঠে ময়দানে মোদীর মোকাবিলা করতে পারছে না কংগ্রেস। তাই তাকে খুন করার কথা বলতে হচ্ছে। ঘৃণা কাকে বলে দেখুন একবার। 

রাজ্য বিজেপি প্রধানও এনিয়ে সরব হয়েছেন। একটি ট্যুইট করে তিনি লিখেছেন, কংগ্রেস এখন মোদীকে খুন করার ষড়যন্ত্র করেছে। ভারত জাগাও যাত্রাতেই কি এক প্রস্তুতি হয়ে গিয়েছে? এটাও তদন্ত করে দেখা দরকার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.