বিপাশা বিপর্যয়: হাড়হিম করা ভিডিও প্রকাশ নদীতে নিখোঁজ হওয়া ইঞ্জিনিয়ারিং ছাত্রছাত্রীদের

তিনদিন আগে ২৪ জন ছাত্রছাত্রী বিপাশা নদীতে নিখোঁজ হয়ে যায়। কিন্তু কি করে একসঙ্গে এতজন ছাত্রছাত্রী হারিয়ে যায় তা নিয়ে উচ্চ পর্যায়ে তদন্ত চলছে।

Updated By: Jun 11, 2014, 12:29 PM IST

তিনদিন আগে ২৪ জন ছাত্রছাত্রী বিপাশা নদীতে নিখোঁজ হয়ে যায়। কিন্তু কি করে একসঙ্গে এতজন ছাত্রছাত্রী হারিয়ে যায় তা নিয়ে উচ্চ পর্যায়ে তদন্ত চলছে। হঠাত লারজি জলবিদ্যুত থেকে বিশাল জলরাশিতে এমন বিপর্যয়ের কারণ কিনা তাও তদন্ত করে দেথা হচ্ছে। ইতিমধ্যে মিডিয়ার হাতে পৌঁছায় হাড়হিম করা এক ভিডিও। এই ভিডিওতে দেখা যায় কিছু ছেলেমেয়ে জলরাশির প্রবল স্রোতে হারিয়ে যাচ্ছে। অসহায়ভাবে তাদের সহপাঠিরা দাঁড়িয়ে দেখছে। এই ভিডিওটি স্থানীয় দোকানদার তুলেছিল। ভিডিওটিতে ঘটনাস্থল এক হলেও পরীক্ষা করে দেখা হচ্ছে ছাত্রছাত্রী নিখোঁজ হওয়ার দুর্ঘটনাটিই কি না।
ভিডিও দেখুন

এখনও অবধি উদ্ধারকার্যে ৬ জনের দেহ খোঁজ পাওয়া যায়। মৃতদেহ গুলি হায়দরাবাদ পাঠানো হয়েছে। গত রবিবার লারজি জলবিদ্যুত্ কেন্দ্র থেকে হঠাত বিপাশা নদীতে জল ছাড়ায় ভেসে যান ২৬ জন পর্যটক। এর মধ্যে ২৪ জন ছিলেন হায়দরাবাদের ভিএনআর বিজ্ঞান জ্যোতি ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রছাত্রী। তাদের সহপাঠিরা অভিযোগ করেন, কোনও সতর্কবার্তা না দিয়েই বিপাশা নদীতে জল ছাড়া হয়েছিল। যদিও লারজি জলবিদ্যুৎ কেন্দ্র কতৃপক্ষ এই অভিযোগ খারিজ করে জানিয়েছে, জল ছাড়ার আগে রেড অ্যালার্ট দেওয়া হয়েছিল। কর্তৃপক্ষের দাবি গ্রামবাসীরাও পড়ুয়াদলটিকে সতর্ক করে দিয়েছিলেন।

.