Mamata Banerjee: মুম্বই-এ পৌঁছলেন মুখ্যমন্ত্রী, পুজো দিলেন সিদ্ধি বিনায়ক মন্দিরে

হোটেলে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ উদ্ধবপুত্রের।  

Updated By: Nov 30, 2021, 07:53 PM IST
Mamata Banerjee: মুম্বই-এ পৌঁছলেন মুখ্যমন্ত্রী, পুজো দিলেন সিদ্ধি বিনায়ক মন্দিরে

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বাণিজ্যনগরীতে পৌঁছেই সিদ্ধি বিনায়ক মন্দির পুজো দিলেন তিনি। শ্রদ্ধা জানালেন মুম্বই হামলায় নিহতদেরও।

'বাংলাই বিনিয়োগের সেরা গন্তব্য'। শিল্পের বার্তা নিয়ে মুম্বই সফরে মুখ্যমন্ত্রী। ৩ দিনের সফরে ঠাসা কর্মসূচি রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। এদিন সন্ধ্যায় বাণিজ্যনগরীতে পৌঁছন তিনি। শহরে পা রেখেই পুজো দিলেন সিদ্ধি বিনায়ক মন্দিরে। বললেন, 'অনেকবার মুম্বই এসেছি। সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দেওয়ার সুযোগ হয়নি। আমাদের রাজ্যেও গণেশ পুজো হয়। সবার জন্য প্রার্থনা ও আর্শীবাদ নিতে এসেছি'। সিদ্ধি বিনায়ক মন্দির কর্তৃপক্ষ ও মহারাষ্ট্র সরকারকে ধন্যবাদও জানিয়েছেন মমতা। 

 

মুখ্যমন্ত্রীর পরবর্তী গন্তব্য ছিল তুকারাম ওম্বলে মেমোরিয়াল।  ২৬/১১-র মুম্বই হামলার নিহতদের উদ্দেশ্যে শ্রদ্ধাজ্ঞাপন করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সন্ধ্যায় হোটেলে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর সঙ্গেই দেখা করতে চেয়েছিলেন মমতা। কিন্তু উদ্ধব ঠাকরের অসুস্থতার কারণে তা সম্ভব হয়নি। সেকারণেই বাংলার মুখ্যমন্ত্রীর কাছে যান তাঁর ছেলে। 

আগামিকাল, বুধবার শরদ পাওয়ারের (Sharad Pawar) সঙ্গে দেখা করবেন মমতা। আগামী বছর এপ্রিলে ফের কলকাতায় অনুষ্ঠিত হতে চলেছে বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন। মুম্বইয়ে মুখ্যমন্ত্রী শিল্পপতিদের সঙ্গে বৈঠক করবেন। তাঁদের  বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন যোগ দেওয়ার আমন্ত্রণ জানাবেন।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.