Bengali girl death in Bengaluru: বাড়ি থেকে ফিরেই সিদ্ধান্ত! বেঙ্গালুরুতে লিভ ইন পার্টনারের সঙ্গে গায়ে আগুন বাঙালি তরুণীর

Bengali girl death in Bengaluru: পুলিস সূত্রে খবর, দুজনেই নিজেদের গায়ে পেট্রোল ঢালেন। তারপর গায়ে আগুন দিয়ে দেন। দুজনে ওই ফ্ল্যাটে লিভ ইনে থাকতেন

Updated By: Nov 7, 2023, 09:17 PM IST
Bengali girl death in Bengaluru: বাড়ি থেকে ফিরেই সিদ্ধান্ত! বেঙ্গালুরুতে লিভ ইন পার্টনারের সঙ্গে গায়ে আগুন বাঙালি তরুণীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেঙ্গালুরুর এক অ্যাপার্টমেন্টের পাঁচতলায় থাকতেন বাঙালি তরুণী সৌমিনি দাস(২০) ও কেরালার যুবক অভিল আব্রাহাম(২৯)। রবিরার তাদের ফ্ল্যাট থেকে চিত্কারের শব্দ পেয়ে ও ধোঁয়া বের হতে দেখে ছুটে যান প্রতিবেশীরা। দেখেন দগ্ধ অবস্থায় পড়ে রয়েছেন দুজন। ঘটনাস্থলেই মৃত্যু হয় সৌমিনির। অন্যদিকে, অভিলের অবস্থায় আশঙ্কাজনক হলেও শেষপর্যন্ত হাসপাতালে তারও মৃত্যু হয়।

আরও পড়ুন-'আশা করি সুপ্রিম কোর্টের পর্যবেক্ষণ মানবেন', রাজ্যপালকে বার্তা স্পিকারের

পুলিস সূত্রে খবর, দুজনেই নিজেদের গায়ে পেট্রোল ঢালেন। তারপর গায়ে আগুন দিয়ে দেন। দুজনে ওই ফ্ল্যাটে লিভ ইনে থাকতেন। সৌমিনি বেঙ্গালুরুতে এসেছিলেন নার্সিং পড়ার জন্য। অন্যদিকে, অভিল একটি নার্সিং পরিষেবা এজেন্সি চালাতেন। সৌমিনি বিবাহিত। কিন্তু বেঙ্গালুরুতে গিয়ে অভিলের প্রেমে পড়ে লিভ ইনে থাকতে শুরু করেন।

জানা যাচ্ছে সম্প্রতি বাড়ি গিয়েছিলেন সৌমিনি। বাড়ি ফিরে তিনি তাঁর প্রেমের সম্পর্কের কথা বলেন। জানিয়ে দেন তিনি আর স্বামীর সঙ্গে বৈবাহিক সম্পর্কে থাকতে চান না। এতেই সম্ভবত সৌমিনির স্বামীর সঙ্গে তার সংঘাতের সৃষ্টি হয়। পুলিসের সন্দেহ সৌমিনির স্বামীর কারণেই আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দুজন। তবে বিষয়টি এখনও নিশ্চিত করা বলা যাচ্ছে না।

রবিবার প্রতিবেশীরা দেখেন, সৌমিনিদের ফ্ল্যাট থেকে চিত্কারের শব্দ আসছে। সেই শব্দ পেয়ে তারা ছুটে গিয়ে দেখেন দুজনেই জ্বলছে। জোর করে তাদের ফ্ল্যাটে ঢুকে আগুন নেভানো গেলেও ততক্ষণে অনেকটাই পুড়ে গিয়েছে সৌমিনি। হাসপালে মৃত্যু হয় অভিলের। কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। দুজনের মোবাইলে ঘেঁটে মৃত্যুর কারণ বের করার চেষ্টা করছে পুলিস।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.