তরুণীর সামনে হস্তমৈথুন! ক্যাবের ভিতরে কী করলেন তরুণী?

এরপর অনলাইন ক্যাবগুলি এসব বিষয়ে যাতে সতর্ক থাকে, তা দেখা হবে আশ্বাস পুলিসের।

Updated By: Dec 4, 2021, 03:25 PM IST
তরুণীর সামনে হস্তমৈথুন! ক্যাবের ভিতরে কী করলেন তরুণী?

নিজস্ব প্রতিবেদন: এক তরুণী সাংবাদিকের সামনে হস্তমৈথুন করলেন এক ক্যাব পরিচালক। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। ঘোরতর অস্বস্তিতে পড়লেন সেই ক্যাবের আরোহী ওই তরুণী। তিনি জানালেনও পুলিসে।

বেঙ্গালুরুর এক প্রখ্যাত ইংরেজি দৈনিকে কর্মরত ওই তরুণী সাংবাদিক অফিস থেকে বাড়ি ফেরার পথে ক্যাবটি বুক করেছিলেন। ফেরার পথেই এই ঘটনা ঘটে। 

স্পষ্টতঃই বিরক্ত ও ক্ষুব্ধ ওই তরুণী জানান, ক্যাবে তাঁর উপস্থিতিকে সম্পূর্ণ অগ্রাহ্য করে ক্যাবের চালক তাঁর সামনেই হস্তমৈথুনে রত হন! সম্ভবত চালক ভেবেছিলেন বিষয়টা আমি খেয়াল করব না। কিন্তু ঘটনাটা আমার চোখ এড়ায় না, এবং আমি বেশ ভীত হয়ে পড়ি। যদিও ব্যাপারটিতে আমার চোখ পড়ার সঙ্গে সঙ্গে ক্যাবচালক এমন ভাব করেন যেন কিছু হয়নি। 

ঘটনাটা দেখে ফেলার পরই ওই তরুণী সঙ্গে সঙ্গে ক্যাব থামিয়ে নেমে পড়েন এবং অল্প দূরত্ব অতিক্রমের জন্য বেশি টাকা দিয়ে অন্য আর একটি ক্যাব বুক করে বাড়ি ফেরেন।

পুরো ঘটনাটিই তিনি ফেসবুকে পোস্ট করেন। এবং তাঁর ওই পোস্টে নড়েচড়ে বসে পুলিস প্রশাসন। ওই তরুণীকে উদ্দেশ্য করে শহরের পুলিস কমিশনার বলেন, এটা শুনে আমরা খুবই দুঃখিত। ইতিমধ্যেই আমরা ওই ক্যাবচালককে খোঁজার কাজে নেমে পড়েছি। কোনও খবর থাকলে আপনার সঙ্গে যোগাযোগ করা হবে। এবং এরপর যাতে অনলাইন ক্যাবগুলি এসব বিষয়ে সতর্ক থাকে দেখা হবে তা-ও।   

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: বছরশেষে Omicron, Jawad, Eclipse! কেন এত অশুভ? কী বলছেন Nostradamus!