Bengaluru: মায়ের দেহ কেটে স্যুটকেসে ভরে থানায় হাজির মেয়ে! পুলিসের কাছে বিস্ফোরক স্বীকারোক্তি

পুলিস সূত্রে খবর,পেশায় ফিজিওথেরাপিস্ট এই মহিলা এরপর তার মায়ের মৃতদেহ একটি স্যুটকেসে ভরে থানায় নিয়ে যায়। পুলিস আরও জানিয়েছে, ওই মহিলা পশ্চিমবঙ্গের বাসিন্দা। সোমবার দুপুর ১টা নাগাদ থানায় ঢুকে স্বীকার করে যে তিনি তার মাকে খুব করেছেন। 

Updated By: Jun 13, 2023, 05:02 PM IST
Bengaluru: মায়ের দেহ কেটে স্যুটকেসে ভরে থানায় হাজির মেয়ে! পুলিসের কাছে বিস্ফোরক স্বীকারোক্তি
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্যুটকেসে মায়ের মৃতদেহ নিয়ে থানায় হাজির হন এক তরুণী। এমনই হতবাক করা ঘটনা ঘটেছে বেঙ্গালুরুতে। পুলিস সূত্রে খবর,পেশায় ফিজিওথেরাপিস্ট এই মহিলা এরপর তার মায়ের মৃতদেহ একটি স্যুটকেসে ভরে থানায় নিয়ে যায়। পুলিস আরও জানিয়েছে, ওই মহিলা পশ্চিমবঙ্গের বাসিন্দা। সোমবার দুপুর ১টা নাগাদ থানায় ঢুকে স্বীকার করে যে তিনি তার মাকে খুব করেছেন। 

আরও পড়ুন, Earthquake Jolts Kashmir: ভূস্বর্গে ভূকম্পন! কেঁপে উঠল দিল্লিও...

মৃতদেহের সঙ্গে স্যুটকেসের ভিতরে খুন হওয়া মহিলার স্বামীর একটি ফ্রেমবন্দি ছবিও দেখা গিয়েছে। ঘটনাটি মিকো লেআউট থানার। আত্মসমর্পণের পর গ্রেফতার করা হয় মধ্য তিরিশের ওই মহিলাকে। সে তার স্বামীর সঙ্গে থাকে এবং দাবি করে যে সে তার মাকে ঘুমের ওষুধ খাওয়ানোর পর খুন করেছে। পুলিস জানায়, এই মহিলার তার মায়ের সঙ্গে নিয়মিত ঝগড়া হত। তার জেরেই বিরক্ত হয়েছে মাকে খুন করেছেন। 

পুলিস সূত্রে আরও খবর, ঘটনার সময় অভিযুক্ত মহিলার স্বামী বাড়িতে ছিলেন না। তবে শাশুড়ি বাড়িতে থাকলেও পাশের ঘরে কী ঘটছে সেই সম্পর্কে অবগত ছিলেন না তিনি। 

আরও পড়ুন, Cyclone Biparjoy: অতি শক্তিশালী ঘূর্ণিঝড়ের রূপ নিতে পারে 'বিপর্যয়', উত্তাল সমুদ্র! উপকূলে চরম সতর্কতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.