৪ রাজ্যে ৬ বউ! কলকাতায় পালানোর পথে 'বৈবাহিক কীর্তি' ফাঁস বিহারের যুবকের

ছোটুর কুকর্মের স্টাইলটাই এটা যে, সে গান গাইতে গিয়ে আলাপ জমায়। তারপর বিয়ে করে। তারপর সন্তানও হয়। শেষে ওই বউকে ছেড়ে পালিয়ে যায়!

Updated By: Nov 30, 2022, 03:16 PM IST
৪ রাজ্যে ৬ বউ! কলকাতায় পালানোর পথে 'বৈবাহিক কীর্তি' ফাঁস বিহারের যুবকের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৪ রাজ্যে ৬ বউ! শেষমেশ পর্দাফাঁস কীর্তিমানের। জালে গুণধর বর! শ্যালকই ধরিয়ে দিলেন অভিযুক্তকে। এক বউয়ের সঙ্গে থাকা অবস্থায়, তাকে হাতেনাতে ধরে ফেলেন এক বউয়ের ভাই। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বিহারে। অভিযুক্তের নাম ছোটু কুমার। তাকে পুলিসি জেরাতেই ঝুলি থেকে বেরিয়ে আসে বেড়াল! অকপটে ছোটু জানায়, তার ৪ রাজ্যে ৬-৬টি বউ!

বিহারের ভারত থানার অন্তর্গত যাভাতরী গ্রাম। সেই গ্রামেরই বাসিন্দা ছোটু। প্রথম স্ত্রীর সঙ্গে তার রয়েছে ৪ সন্তান। আরও এক স্ত্রীর সঙ্গে রয়েছে দুই সন্তান। ভরা সংসার যাকে বলে আর কী! সেই ছোটুকেই হাতেনাতে জামুই রেলস্টেশনে ধরে ফেলেন এক শ্যালক। অন্য এক বউকে নিয়ে জামুই স্টেশনে ট্রেন ধরতে গিয়েছিল ছোটু। তখনই তাকে দেখে ফেলেন এক বউয়ের ভাই। ব্যস, সঙ্গে সঙ্গেই পর্দাফাঁস হয়ে যায় ছোটুর গুণপনার। তাকে সোজা ধরে নিয়ে আসা হয় স্থানীয় থানায়। আর সেখানেই জেরায় নিজের 'বৈবাহিক কীর্তি'র কথা কবুল করে নেয় ছোটু। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় এক বউকে নিয়ে কলকাতায় আসছিল ছোটু। সেইজন্যই সোমবার সন্ধ্যায় ট্রেন ধরতে জামুই স্টেশনে পৌঁছয় সে। তখনই তাকে দেখতে পান মঞ্জু নামে তার এক স্ত্রীর ভাই বিকাশ। ৬ বউয়ের মধ্যে যাকে কিনা দেড় বছর আগে ছেড়ে চলে আসে ছোটু। অন্য এক মহিলার সঙ্গে ছোটুকে দেখতে পেয়েই, বিকাশ খবর দেন বাড়িতে। মঞ্জুর মা কবিয়া দেবী মানে ছোটুর শাশুড়ি জানিয়ছেন, ২০১৮ সালে তাঁর মেয়ের সঙ্গে ছোটুর বিয়ে হয়। দুজনের দুই সন্তানও আছে। কিন্তু বছর দেড়েক আগে বাড়ি ছেড়ে চলে যায় ছোটু। ওষুধ কিনতে যাওয়ার নামে বেরিয়ে আর ফিরে আসেনি ছোটু। 

আরও পড়ুন, Shraddha Walker Murder: হ্যাঁ আমিই খুন করেছি শ্রদ্ধাকে! স্পষ্ট স্বীকারোক্তি অনুতাপহীন আফতাবের

বিকাশ জানান, স্বামী ছোটুর ফেরার অপেক্ষায় তাঁর বোন সেই থেকে অপেক্ষা করে আছেন। কিন্তু ছোটু ওই মহিলাটিকে তাঁকে স্ত্রী বলছে! কবিয়া দেবী অভিযোগ করেন, ছোটু তাঁদের সঙ্গে প্রতারণা করেছে। এর আগে ছোটু কলাবতী দেবী বলে রাঁচির এক মহিলাকেও বিয়ে করে। তাদের ৪ সন্তান রয়েছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, ছোটু দেওঘরের মা সারদা বলে এক অর্কেস্ট্রায় গায়ক হিসেবে কাজ করেন। কাজের সুবাদেই তাকে নানা জায়গায় ঘুরতে হয়। যেখানেই গান গাইতে গিয়েছে ছোটু, সেখানেই বিয়ে করেছে সে! ছিনাওয়ারিয়া, সুন্দরকান্দ, রাঁচি, সংগ্রামপুর, দিল্লি ও দেওঘরে থাকেন ছোটুর স্ত্রীরা। প্রত্যেকের সঙ্গেই তার সন্তান রয়েছে। ছোটুর কুকর্মের স্টাইলটাই এটা যে, সে গান গাইতে গিয়ে আলাপ জমায়। তারপর বিয়ে করে। তারপর সন্তানও হয়। শেষে ওই বউকে ছেড়ে পালিয়ে যায় ছোটু।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)