অমুসলিমরাই পাক গোয়েন্দাসংস্থা আইএসআইয়ের হয়ে বেশি চরবৃত্তি করছে, ফের বিতর্কিত মন্তব্য দিগ্বিজয়ের

কংগ্রেস নেতাকে পাল্টা দিয়েছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান

Updated By: Sep 1, 2019, 12:33 PM IST
অমুসলিমরাই পাক গোয়েন্দাসংস্থা আইএসআইয়ের হয়ে বেশি চরবৃত্তি করছে, ফের বিতর্কিত মন্তব্য দিগ্বিজয়ের

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তান থেকে টাকা আসছে বিজেপি-বজরং দলের ভাঁড়ারে। এমনই মন্তব্য করে বিতর্কের সৃষ্টি করলেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী দিগ্বিজয় সিং। মধ্যপ্রদেশের ভিন্দে মহারাণা প্রতাপের এক মূর্তির আবরণ উন্মোচন অনুষ্ঠানে ওই মন্তব্য করে বসেন বর্ষীয়ান কংগ্রেস নেতা।

আরও পড়ুন-হ্যাটট্রিক-সহ ৬ উইকেট নিয়ে বিধ্বংসী বুমরাহ, কিংস্টন টেস্টে কোণঠাসা ওয়েস্ট ইন্ডিজ

দিগ্বিজয় বলেন, ‘বিজেপি ও বজরং দল পাক গুপ্তচর সংস্থা আইএসআইয়ের কাছ থেকে টাকা নিচ্ছে। বিষয়টি খোঁজ নিয়ে দেখা উচিত। খতিয়ে দেখলে বোঝা যাবে, মুসলিমদের তুলনায় অমুসলিমরাই আইএসআইয়ের হয়ে বেশ সংখ্যায় চরবৃত্তি করছে। এটা বুঝতে হবে।’ প্রসঙ্গত, তাঁর ওই মন্তব্যের স্বপক্ষে কোনও প্রমাণ দেননি কংগ্রেস নেতা।

ওই বক্তব্যের ভিডিয়ো ক্লিপ এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার পরেও তা অস্বীকার করেছেন তিনি। তবে একটি টুইট করে তিনি বলেছেন, ‘বিজেপির আইটি সেলের বহু সদস্যকে গ্রেফতার করেছে মধ্যপ্রদেশ পুলিস। অভিযোগ, ওইসব লোকজন আইএসআইয়ের কাছ থেকে টাকা পায়।’ পাকিস্তানের হয়ে চরবৃত্তির অভিযোগ ধৃত এক বিজেপি কর্মীকে ছাড়ানের তিনি কঠোর সমালোচনা করেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের।

আরও পড়ুন-প্রায় এক মাস পর পরিবারে সঙ্গে দেখা হল বন্দি ওমর আবদুল্লা, মেহবুবা মুফতির

কংগ্রেস নেতাকে পাল্টা দিয়েছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘খবরে থাকার জন্যই এসব বিতর্কিত মন্তব্য করেন দিগ্বিজয় সিং। উনি ও ওঁর দলের নেতারা পাকিস্তানের ভাষায় কথা বলেন। আর পাকিস্তান রাহুল গান্ধীর মন্তব্য তুলে ধরে নিশানা করে ভারতকে। বিজেপি ও বজরং দলের দেশভক্তির কথা গোটা দেশ জানে।’

 

.