Tripura Panchyat Election: পঞ্চায়েত ভোটে ত্রিপুরায় বিরাট জয় বিজেপির

Tripura Panchyat Election: পঞ্চায়েত ভোটে যে তাঁর দল যে ভাল ফল করতে চলেছে সেই পূর্বাভাস আগেই দিয়েছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা

Updated By: Aug 14, 2024, 02:00 PM IST
Tripura Panchyat Election: পঞ্চায়েত ভোটে ত্রিপুরায় বিরাট জয় বিজেপির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনে ত্রিপুরার বিরাট জয় পেল বিজেপি। গত ৮ অগাস্ট সেখানে পঞ্চায়েত নির্বাচনে ভোটে নেওয়া হয়। ফল প্রকাশ হয়েছে মঙ্গলবার। বিজেপি জিতেছে ৫৯৪০ আসনে। সিপিএম জিতেছে ১৪৭ আসেন কংগ্রেস পেয়েছে ১৪১ আসন। বিজেপি সহযোগী দলগুলি জিতেছে ১০২ আসনে।

আরও পড়ুন-ডোডায় সার্চ অপারেশন, জঙ্গিদের সঙ্গে এনকাউন্টারে শহিদ সেনা ক্যাপ্টেন

ত্রিপুরা নির্বাচন কমিশন সূত্রে খবর, গ্রাম পঞ্চায়েতে ৬ হাজার ৩৭০টি আসনের মধ্যে ৪ হাজার ৫৫০টি আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয় শাসকদল বিজেপি। পঞ্চায়েত সমিতির ৪২৩টি আসনের মধ্যে ২৪৪টিতে ও জেলা পরিষদে ১১৬টি আসনের মধ্যে ২০টি বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয় পদ্মশিবির।

পঞ্চায়েত ভোটে যে তাঁর দল যে ভাল ফল করতে চলেছে সেই পূর্বাভাস আগেই দিয়েছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা। এবার ভোটের ফল প্রকাশের পর তাই একেবারে অক্ষরে অক্ষরে মিলে যাওয়ায় খুশির হাওয়া পদ্ম সমর্থকদের মধ্যে। এদিকে ভোটের আগেই আবার বড়সড় প্রতিশ্রুতি দিয়ে বসে আছে সে রাজ্যের সরকার। পঞ্চায়েত নির্বাচন মিটলেই ১০ হাজার চাকরির কথা বলা হয়েছিল। ত্রিপুরা পুলিশ থেকে জুনিয়র রিক্রুটমেন্ট বোর্ড থেকে স্পেশ্যাল এক্সিকিউটিভ সহ নানা ক্ষেত্রে চাকরির কথা রয়েছে। এখন দেখার খাতায়-কলমে তা কতটা বাস্তবায়িত হয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.