ধর্ষণের দায়ে অভিযুক্ত বিজেপি নেতা

ধর্ষণ ও হেনস্থার আভিযোগে বিজেপি নেতা হারাক সিংহ রাওয়াতকে উত্তরাখন্ড পুলিস আজ 'বুক' করল। সূত্রের খবর অনুসারে হারাকের বিরুদ্ধে ৩২ বছর বয়সী অসমের এক মহিলা নয়া দিল্লির সফদরজং থানায় এই অভিযোগ দায়ের করেছেন। ওই মহিলার অভিযোগ দু'বছর আগে হারাক তাঁকে যৌন নিগ্রহ করেছিল।

Updated By: Jul 30, 2016, 05:25 PM IST
ধর্ষণের দায়ে অভিযুক্ত বিজেপি নেতা

ওয়েব ডেস্ক: ধর্ষণ ও হেনস্থার আভিযোগে বিজেপি নেতা হারাক সিংহ রাওয়াতকে উত্তরাখন্ড পুলিস আজ 'বুক' করল। সূত্রের খবর অনুসারে হারাকের বিরুদ্ধে ৩২ বছর বয়সী অসমের এক মহিলা নয়া দিল্লির সফদরজং থানায় এই অভিযোগ দায়ের করেছেন। ওই মহিলার অভিযোগ দু'বছর আগে হারাক তাঁকে যৌন নিগ্রহ করেছিল।

প্রসঙ্গত, এই নেতার বিরুদ্ধে এর আগেও ঠিক একই রকম অভিযোগ এসেছিল। ২০১৪ সালের ফেব্রুয়ারি মাসে দিল্লিতেই আরেক বছর ত্রিশের মহিলা হারাকের বিরুদ্ধে শ্লীলতাহানির আভিযোগ এনেছিলেন পুলিসের কাছে। সেই তদন্ত এখনও চলছে।

আরও পড়ুন- বিয়ের রাতে পণ চাওয়ায় যা ঘটালেন তরুণী!

দীর্ঘদিনের কংগ্রেস সদস্য হারাক উত্তরাখন্ডের বিজয় বহুগুনার মন্ত্রীসভার কৃষি মন্ত্রী ছিলেন। পরবর্তীকালে, হরিষ রাওয়াতের মন্ত্রীসভাতেও হারাক মন্ত্রী ছিলেন।

কিছুদিন আগে, উত্তরাখন্ডে রাজনৈতিক অস্থিরতার আবহে তত্কালীন মুখ্যমন্ত্রী হরিষ রাওয়াতের নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে বিদ্রহ ঘোষণা করে হারাক কংগ্রেস থেকে বিতাড়িত হয়েছিলেন। আর তারপরেই এই প্রাক্তন কংগ্রেস নেতা বিজেপির সদস্য হন।

আরও পড়ুন- কেন সূর্যোদয়ের আগে ফাঁসি দেওয়া হয়