BJP leader KS Eshwarappa: প্রকাশ্যে গুলি করে মেরে ফেলার আইন চাইছে বিজেপি নেতা...

KS Eshwarappa:  প্রবীণ বিজেপি নেতা কে এস ঈশ্বরাপ্পা, শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, কংগ্রেস সাংসদ ডি কে সুরেশ এবং ধারওয়াড় বিধায়ক বিনয় কুলকার্নিকে ‘বিশ্বাসঘাতক’ বলে অভিহিত করেছেন এবং তাদের গুলি করে হত্যা করার জন্য একটি  আইনি ব্যবস্থার দাবি করেছেন।

Updated By: Feb 9, 2024, 07:52 PM IST
BJP leader KS Eshwarappa: প্রকাশ্যে গুলি করে মেরে ফেলার আইন চাইছে বিজেপি নেতা...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দেশভাগ নিয়ে বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে কর্ণাটক। সেখানকার উপমুখ্য মন্ত্রীর ভাই কংগ্রেস সাংসদ ডি কে সুরেশ। কেন্দ্রের বঞ্চনার বিরুদ্ধে সরব হয়ে তিনি বলেন, কেন্দ্র যদি এই বঞ্চনা না থামায় তাহলে দক্ষিণের রাজ্যগুলি অন্য দেশের দাবি করবে সেটাই স্বাভাবিক।

আর সেই দাবির বিরুদ্ধেই যেন আবার ফিরে এলো ‘দেশ কে গদ্দারো কো, গোলি মারো সালোকো’ রব। প্রবীণ বিজেপি নেতা কে এস ঈশ্বরাপ্পা, শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, কংগ্রেস সাংসদ ডি কে সুরেশ এবং ধারওয়াড় বিধায়ক বিনয় কুলকার্নিকে ‘বিশ্বাসঘাতক’ বলে অভিহিত করেছেন এবং তাদের গুলি করে হত্যা করার জন্য একটি  আইনি ব্যবস্থার দাবি করেছেন।

আরও পড়ুন: Haldwani Violence: দেবভূমি উত্তরাখণ্ডে জ্বলছে হলদোয়ানি, জারি কারফিউ; মৃত ৪ আহত ২৫০

ঈশ্বরাপ্পা পরামর্শ দেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উচিত দেশকে বিভক্ত করার বদলে সেই ‘বিশ্বাসঘাতকদের’ বিরুদ্ধে একটি আইন পথ বেছে নেওয়া। তিনি বলেন, ‘যদি তাঁরা আবার এই ধরনের বক্তব্য রাখার চেষ্টা করেন, আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে জানাতে চাই যে ডি কে সুরেশ এবং বিনয় কুলকার্নি এই দেশের বিশ্বাসঘাতক।‘

তিনি আরও বলেন, ‘তারা আপাতদৃষ্টিতে দেশকে টুকরো টুকরো করতে চায়। আমি এমন একটি আইন পথের পরামর্শ দিচ্ছি যেখানে তাঁদের গুলি করে হত্যা করা যেতে পারে।‘

প্রবীণ বিজেপি নেতা কর্ণাটক বিধানসভা নির্বাচনের আগে ২০২৩ সালের এপ্রিল মাসে নির্বাচনী রাজনীতি থেকে অবসর নিয়েছিলেন।

আরও পড়ুন: Shiv Sena UBT Leader Death: 'মাফিয়া-নগরী' মুম্বইয়ে ফেসবুক লাইভে খুন শিবসেনা-উদ্ধব নেতার ছেলে, গ্রেফতার ১

১ ফেব্রুয়ারি ডি কে সুরেশের বক্তব্যের পর, বিজেপির কর্ণাটক ইউনিট পাল্টা আঘাত করে, বলে যে কংগ্রেস আবার ভারত ভাগ করার পরিকল্পনা করছে। এক্স হ্যান্ডেলে তাঁরা লিখেছেন, ‘কংগ্রেস এখন আবার ভারত ভাগ করার চক্রান্ত করছে। দেশের মানুষদের কাছ থেকে ক্রমাগত প্রত্যাখ্যান পেয়ে কংগ্রেস এখন বিচ্ছিন্নতাবাদের বীজ বপন করছে’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.