টিকিট না পেয়ে কেঁদে ভাসালেন কর্ণাটকের প্রাক্তন বিজেপি বিধায়ক

সাংবাদিক সম্মেলনে দলের বিরুদ্ধে কিছু বলার চেষ্টা করেন শাসিল। কিন্তু মাঝপথে তিনি দুহাতে মুখ ঢেকে ফেলেন। তাঁর অনুগামীরা তাঁকে শান্ত করার চেষ্টা করেন। ক্যামেরায় ধরা পড়েছে সেই দৃশ্য

Updated By: Apr 17, 2018, 01:48 PM IST
টিকিট না পেয়ে কেঁদে ভাসালেন কর্ণাটকের প্রাক্তন বিজেপি বিধায়ক

নিজস্ব প্রতিবেদন: যেন পরীক্ষার রেজাল্ট বেরিয়েছে। আর ফেল করে কান্নায় ভাসাচ্ছে পড়ুয়া। এমনই দৃশ্য দেখা গেল বিজেপির এক প্রাক্তন বিধায়কের আচারণে। কর্ণাটক নির্বাচনে ৮ এপ্রিল প্রথম তালিকা প্রকাশ করে বিজেপি। সাশিল নামোসি নামে ওই বিজেপি নেতার নাম ছিল না। সোমবার দ্বিতীয় তালিকা বের হয়। সেখানে নিজের নাম না থাকায় হতাশ হন। এরপর সাংবাদিক বৈঠকে ডেকে এক বাচ্চা ছেলের মতো কেঁদে ভাসায় সালিশি। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

আরও পড়ুন-এটিএম-এ টাকার আকাল দেশের একাধিক রাজ্যে, হয়রানির শিকার সাধারণ মানুষ

সোমবার কর্ণাটক বিধানসভা নির্বাচনের জন্য দ্বিতীয় প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। সেখানে রয়েছেন ৮২ জন। ওই তালিকায় নেই রাজ্যের অনেক তাবড় বিজেপি নেতার নাম। নামোসিরও নাম নেই। তাঁর আশা ছিল তাঁকে টিকিট দেওয়া হবে গুলবর্গা আসনে। সেই জায়গায় দেওয়া হয়েছে সি বি পাতিলকে।
আরও পড়ুন-স্ট্রেচারে কাতরাচ্ছেন রোগী, ওয়ার্ড মাস্টার মগ্ন ফেসবুকে
সাংবাদিক সম্মেলনে দলের বিরুদ্ধে কিছু বলার চেষ্টা করেন শাসিল। কিন্তু মাঝপথে তিনি দুহাতে মুখ ঢেকে ফেলেন। তাঁর অনুগামীরা তাঁকে শান্ত করার চেষ্টা করেন। ক্যামেরায় ধরা পড়েছে সেই দৃশ্য।

.