দিল্লিতে আচমকাই মুকুলের বাড়িতে সুনীল মণ্ডল, জোর জল্পনা রাজনৈতিক মহলে

মুকুলের পাশে অভিষেকের বাড়িতেই রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়। ফলে মুকুলের বাড়িতে সুনীলের আসা বেশ গুরুত্বপূর্ণ বলেন মনে করছে রাজনৈতিক মহল

Updated By: Jul 26, 2021, 09:36 PM IST
দিল্লিতে আচমকাই মুকুলের বাড়িতে সুনীল মণ্ডল, জোর জল্পনা রাজনৈতিক মহলে

নিজস্ব প্রতিবেদন: মুকুল রায় দল ছাড়ার পর সুনীল মণ্ডলও তৃণমূলে ফিরতে চেয়েছিলেন। এনিয়ে তীব্র ক্ষোভ দেখা যায় দলে। তবে এ ব্য়াপারে কথা খুব বেশি এগোয়নি। এবার দিল্লি গিয়ে মুকুল রায়ের সঙ্গে দেখা করলেন সুনীল মণ্ডল।

আরও পড়ুন- চিকিৎসায় 'বেনিয়ম', ডেথ সার্টিফিকেট নিয়ে প্রশ্ন; বালিতে বন্ধ লাইফকেয়ার নার্সিংহোম

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আজ দিল্লি গিয়েছেন মুকুল রায়। সন্ধেয় মুকুল রায়ের ১৮১ সাউথ অ্যাভিনিউয়ের বাড়িতে তাঁর সঙ্গে দেখা করেন সুনীল। সবেমিলিয়ে মিনিট পাঁচেক সেখানে ছিলেন তিনি। সাক্ষাত শেষে উত্তরীয়তে মুখ ঢেকে গাড়িতে উঠে পড়েন।

রাজ্য ছেড়ে দিল্লিতে হঠাত্ কেন তাঁর সঙ্গে সুনীলের সাক্ষাত? এনিয়ে মুকুল রায় বলেন,' সুনীল মণ্ডল এসেছিলেন ওর সঙ্গে দেখা হয়েছে।'  এর বেশি কিছু বলতে চাননি মুকুল রায়। সুনীল মণ্ডলও এনিয়ে নিয়ে কিছু বলেননি।

আরও পড়ুন-নজরে জৈন হাওয়ালাকাণ্ড! দিল্লিতে পা দিয়েই সাংবাদিক বিনীত নারায়ণের সঙ্গে বৈঠক মমতার  

মুকুলের পাশে অভিষেকের বাড়িতেই রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়। ফলে মুকুলের বাড়িতে সুনীলের আসা বেশ গুরুত্বপূর্ণ বলেন মনে করছে রাজনৈতিক মহল। কারণ বিধানসভা নির্বাচনের আগেই তৃণমূল ছেড়েছিলেন সুনীল মণ্ডল। কিন্তু ভোট শেষ হতেই তিনি দলে ফেরার মরিয়া চেষ্টা চালাচ্ছেন। পাশাপাশি সুনীল ও শিশির অধিকারীর সাংসদ পদ খারিজের দাবিতে লোকসভার স্পিকারের কাছে আবেদন  করেছে তৃণমূল কংগ্রেস। ফলে এরকম এক পরিস্থিতিতে আচমকাই দিল্লিতে এসে মুকুলের সঙ্গে তাঁর সাক্ষাত রাজনৈতিক দিক থেকে বেশ গুরুত্বপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)