সংসদে ভাটপাড়ার পরিস্থিতি তুলে ধরলেন দিলীপ, প্রতিনিধি পাঠানোর আর্জি স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে

এ দিকে ভাটপাড়ার পরিস্থিতি খতিয়ে দেখতে শনিবার আসছে বিজেপির ৩ সদস্যের প্রতিনিধি দল। ওই দলের নেতৃত্ব দেবেন বর্ধমান-দূর্গাপুর কেন্দ্রের সাংসদ সুরেন্দ্রসিংহ আহলুওয়ালিয়া

Updated By: Jun 21, 2019, 02:54 PM IST
সংসদে ভাটপাড়ার পরিস্থিতি তুলে ধরলেন দিলীপ, প্রতিনিধি পাঠানোর আর্জি স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সংসদে ভাটপাড়ার পরিস্থিতি তুলে ধরলেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। শুক্রবার, সংসদে দিলীপ ঘোষ বলেন, ভাটপাড়ার পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে প্রতিনিধি দল পাঠানোর আর্জি জানান পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

এ দিন ভাটপাড়াকাণ্ডের প্রতিবাদ জানাতে বারাকপুর কমিশনারেট ঘেরাও কর্মসূচি করে বিজেপি। সাংসদ অর্জুন সিংয়ের নেতৃত্বে বেলা ১১ টা নাগাদ ওই অভিযান শুরু হয়। জমা দেওয়া হয় স্মারকলিপি-ও। ভাটপাড়া ও তার সংলগ্ন এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। রাতভর চলছে পুলিসি টহল। এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়েছে ১৪ জনকে।

এ দিকে ভাটপাড়ার পরিস্থিতি খতিয়ে দেখতে শনিবার আসছে বিজেপির ৩ সদস্যের প্রতিনিধি দল। ওই দলের নেতৃত্ব দেবেন বর্ধমান-দূর্গাপুর কেন্দ্রের সাংসদ সুরেন্দ্রসিংহ আহলুওয়ালিয়া। থাকবেন আরও ২ সাংসদ তথা প্রাক্তন পুলিস কর্তা। এনারা হলেন মুম্বইয়ের প্রাক্তন পুলিস কমিশনার তথা বাগপতের বিজেপি সাংসদ সত্যপাল সিং ও ঝড়খণ্ড পুলিসের প্রাক্তন ডিজি তথা পালামৌ-এর বিজেপি সাংসদ বিডি রাম।

আরও পড়ুন- টাকা চাইতেই গুরুগ্রামে টোলপ্লাজার মহিলা কর্মীকে বেধড়ক মার গাড়ি চালকের, দেখুন

লোকসভা নির্বাচন থেকে শুরু করে উত্তপ্ত হয়েছে ভাটপাড়া, কাঁকিনাড়া-সহ বারাকপুরের বিস্তীর্ণ এলাকা। একাধিক হিংসার খবরে শিরোনামে এসেছে ভাটপাড়া। বৃহস্পতিবার নতুন থানা উদ্বোধন কেন্দ্র করে ফের উত্তপ্ত হয় ভাটপাড়া। সকাল থেকে উত্তেজনা ছড়ায়। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু ২ জনের।