খ্রিস্টান মিশনারিদের কথায় চলেন সনিয়া - রাহুল, চাঞ্চল্যকর দাবি বিজেপি সাংসদের

ভরত সিংয়ের কথায়, 'কংগ্রেসের পিছনে মিশনারিদের অদৃশ্য হাত রয়েছে। তাদের ইশারায় ওঠ বস করে কংগ্রেস ও তার নেতৃত্ব। কংগ্রেসের স্লোগান হল 'কংগ্রেস কা হাত, আম আদমি কে সাথ'। কিন্তু কংগ্রেসের মাথায় কার হাত রয়েছে সেটা সম্ভবত আপনার জানা নেই।' 

Updated By: Apr 22, 2018, 09:54 AM IST
খ্রিস্টান মিশনারিদের কথায় চলেন সনিয়া - রাহুল, চাঞ্চল্যকর দাবি বিজেপি সাংসদের

ওয়েব ডেস্ক: কংগ্রেসের প্রাক্তন সভানেত্রী সনিয়া গান্ধী ও দলের সভাপতি রাহুল গান্ধীর বিরুদ্ধে নিত্যনতুন অভিযোগ আনেন বিরোধীরা। কিন্তু এবার বিজেপির এক সাংসদ যে অভিযোগ করলেন তা এক কথায় নজিরবিহীন। উত্তর প্রদেশের বালিয়ার বিজেপি সাংসদ ভরত সিংয়ের দাবি, খ্রিস্ট মিশনারিদের কথা অনুযায়ী চলেন সনিয়া ও রাহুল। 

ভরত সিংয়ের কথায়, 'কংগ্রেসের পিছনে মিশনারিদের অদৃশ্য হাত রয়েছে। তাদের ইশারায় ওঠ বস করে কংগ্রেস ও তার নেতৃত্ব। কংগ্রেসের স্লোগান হল 'কংগ্রেস কা হাত, আম আদমি কে সাথ'। কিন্তু কংগ্রেসের মাথায় কার হাত রয়েছে সেটা সম্ভবত আপনার জানা নেই।' ভরত সিংয়ের দাবি, খ্রিস্ট মিশনারিরা দেশের বিপদ।

আদালতের নির্দেশ মেনে পঞ্চায়েতে ফের মনোনয়ন দাখিলের বিজ্ঞপ্তি জারি কমিশনের

সাংসদের দাবি, দেশের সমস্ত প্রসিদ্ধ বিদ্যালয় পরিচালনা করেন খ্রিস্ট সন্ন্যাসীরা। এই সমস্ত স্কুলের লভ্যাংশ বিদেশে পাচার হয় বলে দাবি তাঁদের। তবে নিজের সংসদীয় ক্ষেত্রে মিশনারি পরিচালিত স্কুল বন্ধ করছেন না কেন? জি মিডিয়ার সাংবাদিকের এই প্রশ্নের উত্তরে ভরত সিং বলেন, দেশে গণতন্ত্র রয়েছে। তাই চাইলেই সব করা যায় না। মিশনারিদের প্রভাব কমাতে গোটা দেশে শিশু মন্দিরের মতো স্কুল খোলায় উত্সাহিত করছে RSS.  

.