''বিরোধীদের মহাজোটে মহাঠগ মালিয়া?'', ঋণখেলাপকারীর 'রাহুল-প্রীতি' নিয়ে প্রশ্ন বিজেপির

 ৯০০০ কোটি টাকার ঋণখেলাপ করে দেশছাড়া বিজয় মালিয়া।

Updated By: Jul 1, 2018, 04:01 PM IST
''বিরোধীদের মহাজোটে মহাঠগ মালিয়া?'', ঋণখেলাপকারীর 'রাহুল-প্রীতি' নিয়ে প্রশ্ন বিজেপির

নিজস্ব প্রতিবেদন: রাহুল গান্ধীর টুইট রিটুইট করে কংগ্রেসের অস্বস্তি বাড়িয়ে দিয়েছেন ঋণখেলাপকারী বিজয় মালিয়া। আর এই সুযোগে রাহুল গান্ধীকে নিশানা করেছে বিজেপি। দলের মুখপাত্র সম্বিত্ পাত্রের কটাক্ষ, বিরোধীদের সঙ্গে মহাজোটে প্রবেশ করেছেন মহাঠগ মালিয়া। 

সম্বিত্ পাত্রের প্রশ্ন, রাহুল গান্ধী দেশের প্রধানমন্ত্রী হলে কেন তাঁর সুসময় ফিরে আসবে বলে মনে করছেন বিজয় মালিয়া? গোটা দেশ জানতে চাইছে, বিরোধীদের মহাজোটে কি মহাঠগও রয়েছেন? কেন রাহুলের জেতার অপেক্ষা করছেন বিজয় মালিয়া? 

সম্বিত্ পাত্র বলেন, ''প্রধানমন্ত্রীর বিরুদ্ধে টুইট করেছিলেন রাহুল গান্ধী। আর সেই টুইট রিটুইট করেছেন প্রতারক বিজয় মালিয়া। এটা আশ্বর্যের বিষয়। কেন রাহুলকে সমর্থন করছেন মালিয়া? রাহুল গান্ধীর দলের শাসনের সময়ে বিজয় মালিয়া ছিলেন 'কিং অব গুডটাইমস'।'' 

সুইত্জারল্যান্ডের ব্যাঙ্কে ভারতীয়দের জমা ৫০ শতাংশ বৃদ্ধি পেয়েছে। প্রধানমন্ত্রীর কালো টাকা উদ্ধারের প্রতিশ্রুতির কথা স্মরণ করিয়ে মোদীকে বিঁধে টুইট করেন রাহুল গান্ধী। কংগ্রেস সভাপতির টুইটটি রিটুইট করেন বিজয় মালিয়া।

ভারতীয় ব্যাঙ্কগুলির ৯০০০ কোটি টাকার ঋণখেলাপ করে দেশছাড়া বিজয় মালিয়া। তাঁর প্রত্যর্পণের জন্য ব্রিটেন হাইকোর্ট চলছে মামলা। 

আরও পড়ুন- মন্দসৌরের ঘটনায় দোষীদের ফাঁসির সাজা দাবি নির্যাতিতার বাবার

.