PM Modi : 'বাঘকে দেখলে শিয়ালরা পালায়', মোদীকে তেলঙ্গানায় স্বাগত না জানানোয় খোঁচা বিজেপির

মুখ্যমন্ত্রীর নিন্দা করে পদ্ম শিবিরের অভিযোগ, যখনই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাজ্যে যান তখনই টিআরএস প্রধান "পালিয়ে যান"। 

Updated By: Jul 3, 2022, 11:22 AM IST
PM Modi : 'বাঘকে দেখলে শিয়ালরা পালায়', মোদীকে তেলঙ্গানায় স্বাগত না জানানোয় খোঁচা বিজেপির
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) এবং তেলঙ্গানার মুখ্যমন্ত্রী (Telangana CM) কে চন্দ্রশেখর রাওয়ের (KCR) দ্বন্দ্ব প্রকাশ্যে। শনিবার হায়দরবাদে বিজেপির (BJP) জাতীয় কর্মসমিতির বৈঠকে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী। কিন্তু মোদীকে স্বাগত জানাতে বিমানবন্দরে যাননি কেসিরাও। এর জেরেই কেসিআরের বিরুদ্ধে উঠল প্রটোকল ভাঙার অভিযোগ। তোপ দেগেছে বিজেপিও। 

মুখ্যমন্ত্রীর নিন্দা করে পদ্ম শিবিরের অভিযোগ, যখনই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাজ্যে যান তখনই টিআরএস প্রধান "পালিয়ে যান"। শনিবার বিজেপির জাতীয় কার্যনির্বাহী সভায় যোগ দিতে শহরে আসার সময় রাও হায়দ্রাবাদ বিমানবন্দরে প্রধানমন্ত্রী মোদীকে অভ্যর্থনা না করা তার স্পষ্ট উল্লেখ। বিজেপির তেলঙ্গানা সভাপতি বান্দি সঞ্জয় কুমার বলেছেন, 'বাঘ দেখলে শিয়াল পালিয়ে যায়।'

তিনি বলেন, "যখনই মোদীজি আসেন, কেন তিনি পালিয়ে যাচ্ছেন, কেন তিনি ভয় পাচ্ছেন, কেন তিনি দেখা করতে চান না এর কোনও উত্তর নেই"। প্রসঙ্গত, বিমানবন্দরে মোদীকে অভ্যর্থনা জানান রাজ্যপাল তামিলিসাই সৌন্দরারাজন, রাজ্যের পশুপালন ও মৎস্য দফতরের মন্ত্রী তালাসানি শ্রীনিবাস যাদব এবং অন্যরা।

আরও পড়ুন, Exclusive: 'রাজ্য সরকার লাগামছাড়া ঋণ করছে', মোদীর সামনেই নালিশ শুভেন্দুর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.