রাফাল নিয়ে মোদীর বিরুদ্ধে কুত্সার অভিযোগ, দেশের ৭০ জায়গায় সাংবাদিক সম্মেলন করবে বিজেপি

কংগ্রেসের অভিযোগ, মোদী সরকার রাফাল চুক্তি নিয়ে সুপ্রিম কোর্টকে বিপথে চালিত করছে

Updated By: Dec 16, 2018, 10:22 AM IST
রাফাল নিয়ে মোদীর বিরুদ্ধে কুত্সার অভিযোগ, দেশের ৭০ জায়গায় সাংবাদিক সম্মেলন করবে বিজেপি

নিজস্ব প্রতিবেদন: রাফাল চুক্তি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধ ষড়যন্ত্র করছে কংগ্রেস। দেশবাসীকে সেই ষড়যন্ত্রের কথা বোঝাতে দেশের ৭০টি জায়গায় সাংবাদিক সম্মেলন করবে বিজেপি। সোমবার ওই দেশজুড়ে ওই সাংবাদিক সম্মেলন করে বোঝানোর চেষ্টা হবে রাফাল ইস্যু নিয়ে ভুল তথ্য দিয়ে গোটা বিষয়টি গুলিয়ে দিতে চাইছে কংগ্রেস।

আরও পড়ুন-ছত্তিসগড়ে মুখ্যমন্ত্রীর কুর্সিতে কি তাম্রধ্বজ! দুপুরে বৈঠকের পরই ঘোষণা

শনিবারই কেন্দ্র সুপ্রিম কোর্টে জানিয়েছে তাদের দেওয়া নথিতে তথ্যগত কিছু ত্রুটি রয়েছে। সেই ত্রুটি সংশোধন করা হোক। তার পরই ওই দেশবাসীর দরবার যাওয়ার সিদ্ধান্ত ঘোষণা করল বিজেপি। এনিয়ে অবশ্য বহুদিন ধরেই তোলপাড় করছে কংগ্রেস। কোনও কোনও মহল থেকে এমনটাও দাবি করা হয়েছে, রাফাল চুক্তি নিয়ে ঘোটালার অভিযোগ প্রভাব ফেলেছে পাঁচ রাজ্যের নির্বাচনে।

কংগ্রেসের অভিযোগ, মোদী সরকার রাফাল চুক্তি নিয়ে সুপ্রিম কোর্টকে বিপথে চালিত করছে। রাহুল ব্রিগেডের অভিযোগ, রাফাল চুক্তি নিয়ে কেন্দ্র ক্যাগ রিপোর্ট আদালতে পেশ করেছে। কিন্তু সেই সেই তদন্ত রিপোর্ট সংসদীয় কমিটিতে তোলা হয়নি।

আরও পড়ুন-গভীর রাতে ভয়াবহ অগ্নিকাণ্ড আসানসোলে

রবিবার এনিয়ে ইন্ডিয়া গেটে মিছিল করে কংগ্রেস। তাদের দাবি রাফাল চুক্তি নিয়ে তদন্তের জন্য যুগ্ম সংসদীয় কমিটি গঠন করতে হবে। এনিয়ে সংসদও তোলপাড় করা হবে বলে হুমকি দিয়েছে কংগ্রেস।

.