close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মন্দিরের পুকুর সাফ করতে গিয়ে উঠল অজানা বস্তু, সেটি নাড়াচাড়া করতেই ঘটে গেল ভয়ঙ্কর কাণ্ড

বিস্ফোরণে কেঁপে উঠল তামিলনাড়ুর একটি মন্দির চত্বর। ওই বিস্ফোরণে এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ১ জনের। মারাত্মক জখম ৫ জন।

Updated: Aug 26, 2019, 09:12 AM IST
মন্দিরের পুকুর সাফ করতে গিয়ে উঠল অজানা বস্তু, সেটি নাড়াচাড়া করতেই ঘটে গেল ভয়ঙ্কর কাণ্ড

নিজস্ব প্রতিবেদন: বিস্ফোরণে কেঁপে উঠল তামিলনাড়ুর একটি মন্দির চত্বর। ওই বিস্ফোরণে এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ১ জনের। মারাত্মক জখম ৫ জন।

আরও পড়ুন-কাশ্মীরিদের উপরে বর্বর প্রশাসন-পাশবিকশক্তির স্বাদ পেল বিরোধী নেতৃত্ব-মিডিয়া: রাহুল

রবিবার ওই বিস্ফোরণ ঘটে তামিলনাড়ুর কাঞ্চিপুরমের মানামপাথি মন্দিরে। রবিবার মন্দির সংলগ্ন পুকুরে একটি অজনা বস্তু পাওয়া যায়। হঠাত বিকট শব্দ করে সেটি ফেটে যায়। তাতেই মৃত্যু হয় ওই ব্যক্তির।

তামিলনাড়ু ও কেরলে বর্তমানে সন্ত্রাসবাদী হামলার আশঙ্কা করছে প্রশাসন। মনে করা হচ্ছে রাজ্যে ঢুকে পড়েছে ৬ জঙ্গি। এদের অধিকাংশই শ্রীলঙ্কার নাগরিক। এনিয়ে দুই রাজ্যের বেশ কয়েকটি জেলার জারি হয়েছিল রেড অ্যালার্ট। কাঞ্চিপুরম পুলিসের বক্তব্য, জঙ্গি হামলার সঙ্গে এই বিস্ফোরণের কোনও সম্পর্ক নেই।

আরও পড়ুন-বিশ্ব ব্যাডমিন্টনে সিন্ধুগর্জন! ওকুহারাকে হারিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন পিভি সিন্ধু

রাজ্য পুলিসের এক আধিকারিক সংবাদমাধ্যমে জানিয়েছেন, মন্দির সংলগ্ন একটি পুকুর সাফ করা হচ্ছিল। সে সময় পুকুর থেকে একটি অচেনা বস্তু উদ্ধার করে শ্রমিকরা। তারা সেটি ভাঙতে গেলেই বিপত্তি। বিকট শব্দ করে ফেটে যায় সেটি। ওই বিস্ফোরণে কে সূর্য নামে এক যুবকের মৃত্যু হয়।

বিস্ফোরণের কথা শুনে আমরা প্রথমে চমকে গিয়েছিলাম। কিন্তু পরে খবর নিয়ে জানতে পারি এর সঙ্গে সন্ত্রাসবাদের কোনও সম্পর্ক নেই। আহতদের আপাতত ভর্তি করা হয়েছে সরকারি হাসপাতালে।