মায়ের চোখের সামনেই শিশুকে ছিঁড়ে খেল রাস্তার কুকুর

স্থানীয়দের কথায়, শিশুটির মা গত মাসেই আর এক সন্তানের জন্ম দেন। অস্ত্রোপচার হওয়ায় ঘরেই শুয়ে ছিলেন তিনি। শিশুটির বাবা রাতে কাজ থেকে ফিরে ছেলের খোঁজ নিলে হুঁশ ফেরে পরিবারের

Updated By: May 11, 2019, 12:54 PM IST
মায়ের চোখের সামনেই শিশুকে ছিঁড়ে খেল রাস্তার কুকুর
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মায়ের সামনেই ৬ বছরের শিশুকে ছিঁড়ে খেল রাস্তার কুকুর। অচৈতন্য অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শুক্রবার ভোপালের আওয়াধপুরী এলাকার শিব সংগ্রাম নগরে।

স্থানীয়দের কথায়, শিশুটির মা গত মাসেই আর এক সন্তানের জন্ম দেন। অস্ত্রোপচার হওয়ায় ঘরেই শুয়ে ছিলেন তিনি। শিশুটির বাবা রাতে কাজ থেকে ফিরে ছেলের খোঁজ নিলে হুঁশ ফেরে পরিবারের। ওই মহিলা বাইরে বেরিয়ে দেখেন প্রায় ৩০০ মিটার দূরে তাঁর ছেলেকে ঘিরে ধরেছে কয়েকটি সারমেয়। কার্যত ছেঁড়াছেঁড়ি শুরু করে দেয় তারা। বেহুঁশ হয়ে পড়ে ছেলেটি। ওই মহিলা চিত্কার করে লোক জড়ো করলে এলাকা ছেড়ে পালায় সারমেয়রা। হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই ওই শিশুকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা।

আরও পড়ুন- এবার আরও শক্তিশালী ভারত, বায়ুসেনার হাতে এল অ্যাপাচে অ্যাটাক হেলিকপ্টার

শিব সংগ্রামনগরে সারমেয়র উপদ্রবের অভিযোগ  বহুদিনের। পদক্ষেপ করার জন্য পুরসভাকে একাধিকবার জানানোয় হয় বলে জানান স্থানীয়রা। তাঁদের অভিযোগ, প্রশাসনের উদাসনীতার জন্য প্রাণ গেল ওই শিশুর। এর আগেও বেশ কয়েকবার কুকুরের কামড়ে আহত হয়েছে অনেকে। উল্লেখ্য, গত বছর গোকুল ধাম এলাকায় সারমেয়র কামড়ে গুরুতর আহত হয় ছয় বছরের এক শিশু। আহত হন বেশ কয়েক জনও। সে সময় এলাকাবাসীর ক্ষোভে সরগরম হয়ে ওঠে গোকুল ধাম।