Madhya pradesh: ভার্চুয়াল আলাপের হ্যান্ডসাম ইয়ং বয়ফ্রেন্ড আসলে পাকাচুলো আধবুড়ো! ১৯-এর তরুণী সম্পর্ক ভাঙার পরে...

Madhya pradesh: প্রথম ডেট দুঃস্বপ্নে পরিণত হয়। হ্যান্ডসম প্রেমিক আসলে তাঁর থেকে ১০ বছরের বড়। অনেক বেশি ব্যবধান এবং পাকা চুলের জন্য তরুণী সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নেয়। তারপর...

Updated By: Sep 24, 2024, 08:06 PM IST
Madhya pradesh: ভার্চুয়াল আলাপের হ্যান্ডসাম ইয়ং বয়ফ্রেন্ড আসলে পাকাচুলো আধবুড়ো! ১৯-এর তরুণী সম্পর্ক ভাঙার পরে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইনস্টাগ্রামে প্রথম পরিচয়। সেখানেই দীর্ঘদিন ধরে চ্যাট করে একে অপরের প্রেমে পড়ে যায় তারা। কিছুমাস পর তারা দেখা করার সিদ্ধান্ত নেয়।

দীর্ঘ অপেক্ষার পর আসে সেই দিন, দেখা করার। তারপর সামনাসামনি আসতেই স্বপ্ন গেল ভেঙে। ১৯ বছরের মেয়েটি দেখে যার সঙ্গে এতদিন ধরে মিষ্টিমধুর কথা বলে এসেছে, তাঁর সব চুলই পাকা। এবং সে তাঁর থেকে দশ বছরের বড়। সোশ্যাল মিডিয়ায় তাঁর যে রূপ দেখেছিল, বাস্তবে তা একেবারেই ভিন্ন।

ভার্চুয়াল প্রেমিকের বাস্তব রূপ দেখে ১৯ বছরের মেয়েটির একেবারে দিশেহারা হয়ে পড়ে। শেষমেশ সে সেইদিনই ব্রেকআপের সিদ্ধান্ত ওই ব্যক্তির সঙ্গে সব সম্পর্ক ভেঙে দেয়। 

জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম অরবিন্দ বাথাম।  ১৯ বছর বয়সী ওই তরুণী মধ্যপ্রদেশের গোয়ালিয়রের বাসিন্দা। অরবিন্দ তাঁকে ইনস্টাগ্রামে ফলো করতে শুরু করে। অরবিন্দের অ্যাকাউন্টে ভর্তি হ্যান্ডসমে ছবিতে। সেগুলি দেখেই ওই তরুণীও তাকে ফলোব্যাক করতে শুরু করে। তারপরই শুরু হয় তাদের চ্যাটপর্ব। সেখান থেকে নম্বর এক্সচেঞ্জ। তারপর একে অপরের ভিডিয়ো, ছবি আদান প্রদান করতে শুরু করে। খুব তাড়াতাড়ি বন্ধুত্ব পরিণত হয় প্রেমে। এর পরে, দুজনে দেখা করার সিদ্ধান্ত নেন।

আরও পড়ুন:Rain in Metro: গর্বের মেট্রোয় এবার ছাতা নিয়ে উঠুন! এসি কোচে ঝরঝরিয়ে বৃষ্টি...

কিন্তু প্রথম ডেট দুঃস্বপ্নে পরিণত হয়। হ্যান্ডসম প্রেমিক আসলে তাঁর থেকে ১০ বছরের বড়। অনেক বেশি ব্যবধান এবং পাকা চুলের জন্য তরুণী সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নেয়। কিন্তু এই সিদ্ধান্তে অরবিন্দ রাজি হয়নি। অন্যদিকে তরুণী তাঁর সিদ্ধান্তে অনড় থাকে। এবং সম্পর্ককে শেষ করে দেয়।

এরপরই অরবিন্দ এই প্রত্যাখান মেনে নিতে পারেনি। রেগে গিয়ে তরুণীর পাঠানো ভিডিয়োগুলিকে সে বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে। এরপর ওই তরুণী পুলিসের দ্বারস্থ হয়। এবং অরবিন্দের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। পরে, পুলিস তাকে গ্রেফতার করে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)  

.