Viral Video: শুনশান দুপুরে বাড়িতে একা মহিলা, দরজা ভেঙে ঢুকছে ৩ শয়তান এবং দুর্গা জাগলেন...

Brave Woman Viral Video: ডাকাতির উদ্দেশ্যে বাড়িতে আসে ৩ ব্যক্তি। শীঘ্রই ছাদ থেকে তড়িঘড়ি নেমে আসে। বাড়ির সদর দরজা বন্ধ করে চেপে ধরে। তারপরই ওই ৩ ব্যক্তি মিলে দরজা ধাক্কা দেওয়া শুরু করে। কিন্তু ওই মহিলা অত্যন্ত সাহসিকতার সঙ্গে সজোরে দরজা আটকে রাখে। কিছুক্ষণ পর, তিনি দরজার পাশে রাখা সোফা একহাতে টেনে আনে।

Updated By: Oct 2, 2024, 04:14 PM IST
Viral Video: শুনশান দুপুরে বাড়িতে একা মহিলা, দরজা ভেঙে ঢুকছে ৩ শয়তান এবং দুর্গা জাগলেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাড়ির ছাদে জামাকাপড় শুকোতে দিতে উঠেছিলেন এক মহিলা। সেখান থেকেই তিনি ৩ ব্যক্তিকে তাঁর বাড়ি চারপাশে ঘুরতে দেখে। তাদের ৩জনের মুখেই মাস্ক পরা ছিল। স্বাভাবিকভাবেই  তাদের আচরণ দেখে তাঁর মনে সন্দেহ জাগে। 

ওই ব্যক্তিদের গতিবিধির উপর তিনি অনবরত নজর রাখতে থাকে। হঠাত্‍ই ওই ব্যক্তিদের মধ্যে একজন তাঁর বাড়ির প্রাঙ্গনে ঝাঁপ দেয়। তারপরই ওই মহিলা শীঘ্রই ছাদ থেকে তড়িঘড়ি নেমে আসে। বাড়ির সদর দরজা বন্ধ করে চেপে ধরে। তারপরই ওই ৩ ব্যক্তি মিলে দরজা ধাক্কা দেওয়া শুরু করে। কিন্তু ওই মহিলা অত্যন্ত সাহসিকতার সঙ্গে সজোরে দরজা আটকে রাখে। কিছুক্ষণ পর, তিনি দরজার পাশে রাখা সোফা একহাতে টেনে আনে। এবং দরজার সামনে এনে রাখে। ঘটনাটি ঘটার সময় বাড়ির ভিতর বাচ্চারাও উপস্থিত ছিল। ঘটনাটির পুরো ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। ঘটনাটি ঘটে, অমৃতসরে।

ভিডিয়োতে পুরো ঘটনাটি দেখা যাওয়ার পাশাপাশি ভিডিয়ো জুড়ে এক মহিলার চিত্‍কার করার আওয়াজ শোনা যায়। যদিও সেটি ওই মহিলার আওয়াজ কিনা তা জানা যায়নি। জানা যায়, ঘটনাস্থল থেকে ওই ব্যক্তিরা পালিয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় মহিলার এই সাহসী প্রচেষ্টার প্রশংসা করা হচ্ছে। পুলিস নিশ্চিত করেছে যে ওই ৩ ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছে এবং ডাকাতির চেষ্টার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন:Sonam Wangchuk: দিল্লিতে আটক Rancho ফংসুক ওয়াংডু, হরতালে স্তব্ধ লাদাখ

উল্লেখ্য, কিছুদিন আগেই এক ভয়ংকর ঘটনা সামনে আসে। দামি মোবাইল কেনার শখ ছিল দুই যুবকের। সেই মতো অনলাইনে অর্ডার করেছিল মোবাইল। কিন্তু মাথায় কু-বুদ্ধি এঁটেছিল, সেই মোবাইলের টাকা তারা দেবেনা। তাই ক্যাশ-অন-ডেলিভারি অর্ডার দেয়। আর ডেলিভারি দিতে পৌঁছতেই ডেলিভারি বয়ের থেকে মোবাইলটি নিয়ে তাঁকে টুকরো টুকরো করে কেটে খুন করে ওই দুই যুবক। ঘটনাটি ঘটেছে লখনউ-য়ের চিনহাট থানা এলাকায়। যোগীরাজ্যের এই ঘটনায় তীব্র আতঙ্কে ডেলিভারি বয়রা।

জানা গিয়েছে, মৃত ভারত ভার্মা ফ্লিপকার্টের ডেলিভারি বয় হিসাবে কাজ করতেন। তিনি একজন দলিত যুবক ২৪ সেপ্টেম্বর তিনি চিনহাটের সাত্রিখ রোডে অবস্থিত ফ্লিপকার্টের গোডাউন থেকে ডেলিভারির জন্য মালপত্র তুলেছিলেন। তারপর থেকেই নিঁখোজ হয়ে যান তিনি। ২৫ সেপ্টেম্বর চিনহাট থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ দায়ের করেছেন তাঁর পরিবারের লোকজন। এরপর ঘটনার তদন্তে নামে চিনহাট থানার পুলিস।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.