এই পাত্র-পাত্রীর বিয়ে ভাঙার জন্য 'দায়ী' নরেন্দ্র মোদী!

ছাদনাতলায় নরেন্দ্র মোদীকে নিয়ে বাকবিতণ্ডা, শেষমেশ বিয়ের মণ্ডপ থেকে বিয়ে না করেই বাড়ি ফিরলেন পাত্র-পাত্রী। বর একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। আর কনে সরকারী চাকুরীজীবী। কথা ছিল দুজনে সাত পাকে বাঁধা পড়বেন। সেইমতই ছিল আয়োজনও। কিন্তু বিয়েই হল না। কারণ, দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিষয়ে মতের অমিল রয়েছে দুজনের! উত্তরপ্রদেশের এই ঘটনায় হতবাক গোটা ভারত। অনেকেরই মনে প্রশ্ন, এটাও বিয়ে ভাঙার কারণ হতে পারে! 

Updated By: Jul 12, 2017, 11:14 AM IST
এই পাত্র-পাত্রীর বিয়ে ভাঙার জন্য 'দায়ী' নরেন্দ্র মোদী!

ওয়েব ডেস্ক: ছাদনাতলায় নরেন্দ্র মোদীকে নিয়ে বাকবিতণ্ডা, শেষমেশ বিয়ের মণ্ডপ থেকে বিয়ে না করেই বাড়ি ফিরলেন পাত্র-পাত্রী। বর একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। আর কনে সরকারী চাকুরীজীবী। কথা ছিল দুজনে সাত পাকে বাঁধা পড়বেন। সেইমতই ছিল আয়োজনও। কিন্তু বিয়েই হল না। কারণ, দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিষয়ে মতের অমিল রয়েছে দুজনের! উত্তরপ্রদেশের এই ঘটনায় হতবাক গোটা ভারত। অনেকেরই মনে প্রশ্ন, এটাও বিয়ে ভাঙার কারণ হতে পারে! 

প্রথমে দুজনের মধ্যে আলোচনা হচ্ছিল ভারতের বর্তমান রাজনৈতিক এবং অর্থনৈতিক পরিস্থিতি নিয়েই। আলোচনা চলতে চলতেই কনে হঠাৎ দাবি করেন, ভারতের অর্থনৈতিক পরিকাঠামোর অবনতির জন্য দায়ী দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই যুক্তি একেবারেই মানতে নারাজ 'মোদী ভক্ত' পাত্র। এরপরই শুরু হয় যুক্তি আর পাল্টা যুক্তির লড়াই। গোটা আলোচনাই একটা সময় পর ঝগড়ার আকার নেয়। বর-কনে, দুজনের একজনও অন্যের কথা মানতে রাজিই নন। দুই পরিবার দুজনকে অনেক বোঝানোর চেষ্টা করেন, কিন্তু কেউই মানেনি। নিজের অকাট্ট যুক্তিই ছিল তাদের কাছে সব থেকে প্রিয়। আর সেই স্ট্যান্ড পয়েন্ট থেকে একচুলও সরেননি কোনও পক্ষই। এরপর যা হওয়ার সেটাই হল! ভাঙল বিয়ে। বর-কনে দুজনেই নিজেদের পরিবারকে জানিয়ে দেয় তারা বিয়ে করছেন না। প্রেমের হাত ধরে পতিতালয় থেকে বিয়ের পিঁড়িতে যুবতী

.