শ্যালকের স্ত্রীর হাত থেকে রসগোল্লা খেতে চাওয়ায় থানায় যেতে হল যুবককে

পুলিশ ওই ব্যক্তির বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করে।

Updated By: Feb 9, 2019, 03:16 PM IST
শ্যালকের স্ত্রীর হাত থেকে রসগোল্লা খেতে চাওয়ায় থানায় যেতে হল যুবককে

নিজস্ব প্রতিবেদন: শ্যালকের বিয়ে। সেখানে জামাইবাবুর শখ হয়েছিল শ্যালকের স্ত্রীর হাতে রসগোল্লা খাবেন। কিন্তু সেই ইচ্ছের জেরে তাঁর ভয়ঙ্কর পরিণতি হল। যেতে হল থানায়।

সম্প্রতি ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের ভিলাইতে। সুরজ গুপ্তা নামে ওই ব্যক্তি তাঁর স্ত্রী সুধাকে নিয়ে হাজির হয়েছিলেন শ্যালকের বিয়েতে। সেখানেই তিনি আবদার জুড়ে বসেন যে শ্যালকের স্ত্রীর হাত থেকে রসগোল্লা খাবেন।

আরও পড়ুন: অস্ত্রোপচারের সময় শরীরে ভিতরেই পড়ে রইল চিকিত্সার সরঞ্জাম! ৩ মাস পর...

কিন্তু সুরজের সেই আবদারে অসন্তুষ্ট হন তাঁর স্ত্রী সুধা। তিনি সুরজকে তখনই মণ্ডপ থেকে দূরে সরিয়ে দেন। নিজেও সরে আসেন সেখান থেকে। কিন্তু এতে ক্ষোভ বেড়ে যায় সুরজের।

কিছুক্ষণ পর তিনি বেরিয়ে যান বাড়ির উদ্দেশ্যে। তাঁর সঙ্গে স্ত্রী সুধাও বেরিয়ে আসেন বিয়ের আসর থেকে। কিন্তু বাইরে এসে স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা বেঁধে যায়। সকলের সামনে কেন তাঁকে অপমান করা হল, এই প্রশ্ন তুলে সুরজ স্ত্রীর সঙ্গে বচসা জুড়ে দেন।

আরও পড়ুন: আজ ফের ইডি দফতরে প্রিয়ঙ্কার স্বামী রবার্ট বঢরা

সেই বচসা আচমকা হাতাহাতিতে পৌঁছয়। অভিযোগ, সুরজ তাঁর স্ত্রীকে মারধর করে। তখন তাঁর স্ত্রী চলে যান থানায়। পুলিশের কাছে গিয়ে স্বামীর বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ দায়ের করেন।

স্ত্রীর পিছন পিছন থানায় পৌঁছন স্বামী সুরজ। সেখানেও স্বামী-স্ত্রীর মধ্যে লড়াই হয়। এর পর পুলিশ ওই ব্যক্তির বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করে।

.