জওয়ান গাইলেন “সন্দেশে আতে হ্যায়”, আবেগে ভাসল দেশবাসী

বিএসএফ জওয়ান সুরিন্দর সিংয়ের এই গান রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। টুইটে প্রশংসা জানিয়েছে ভারতীয় সেনাও

Updated By: Jan 15, 2019, 12:18 PM IST
জওয়ান গাইলেন “সন্দেশে আতে হ্যায়”, আবেগে ভাসল দেশবাসী
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: স্যালুট, জয়হিন্দ এই শব্দগুলো মুহুর্মুহু ফুটে উঠছে টুইটার হ্যান্ডেলে। টুইট-রিটুইটের বন্যা। ভিডিয়োটি এখনও পর্যন্ত লক্ষাধিক মানুষ দেখেছেন। তার মধ্যে বাদ পড়েননি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালও। এতটাই মুগ্ধ তিনিও রি-টুইট না করে পারেননি। হ্যাঁ, টুইটার খুললেই চোখে পড়বে ভারতীয় জওয়ানের মন মুগ্ধ করা একটি গানের ভিডিয়ো। খোদ জওয়ানের গলায় ‘বর্ডার’ সিনেমার গান! “সন্দেশে আতে হ্যায়...।”

আরও পড়ুন- কুম্ভমেলায় শুরু পূণ্যস্নান, ট্যুইটে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী

বিএসএফ জওয়ান সুরিন্দর সিংয়ের এই গান রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। টুইটে প্রশংসা জানিয়েছে ভারতীয় সেনাও। জওয়ান সুরিন্দর এর আগেও গান গেয়ে মন জয় করেছেন দেশবাসীর। গত বছর ‘ইন্ডিয়ান আইডল ১০’-এ এসে গান শুনিয়েছিলেন তিনি। ভারতীয় সেনার সাহসিকতা, দেশপ্রেম নিয়ে ১৯৯৭ সালে তৈরি হয় বর্ডার সিনেমা। ওই সিনেমায় জওয়ানদের গলায় “সন্দেশে আতে হ্যায়...” গানটি অসম্ভব জনপ্রিয় হয়।

আরও পড়ুন- প্রধানমন্ত্রীর হেলিকপ্টার নামাতে কাটা পড়ছে শ’খানেক গাছ! যার মূল্য প্রায় ২৫ কোটি টাকা

পরিবার ছেড়ে সীমান্তে দিনের পর দিন জওয়ানদের প্রাণপাত করার কাহিনিই পরতে পরতে রয়েছে ওই গানটির মধ্যে। বাস্তবে খোদ জওয়ানের গলায় যদি এমন গান শোনা যায়, তা হলে মন না ছুঁয়ে যায় কোথায়...সোশ্যাল মিডিয়া উপচে পড়া আবেগই তা বলে দিচ্ছে।