মহারাষ্ট্রে নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে বাস, মৃত ৩০

পথ দুর্ঘটনায় ৩০ জন বাসযাত্রীর মৃত্যু হল। ঘটনাটি ঘটেছে মুম্বই থেকে প্রায় ৪৫০ কিলোমিটার দূরে মহারাষ্ট্রের ওসমানাবাদ জেলায়। আজ খুব ভোরে একটি সেতুর ওপর দিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে উল্টে যায়।

Updated By: Jun 16, 2012, 12:39 PM IST

পথ দুর্ঘটনায় ৩০ জন বাসযাত্রীর মৃত্যু হল। ঘটনাটি ঘটেছে মুম্বই থেকে প্রায় ৪৫০ কিলোমিটার দূরে মহারাষ্ট্রের ওসমানাবাদ জেলায়। আজ খুব ভোরে একটি সেতুর ওপর দিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে উল্টে যায়। দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। তাদের শোলাপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসে প্রায় ৫০ জন তীর্থযাত্রী ছিলেন। যাত্রীরা সকলেই হায়দরাবাদের বাসিন্দা। তাঁরা শিরদির সাই মন্দির থেকে ফিরছিলেন বলে জানা গেছে। মৃতদের সনাক্তকরণের কাজ চলছে।
অন্যদিকে শুক্রবার বিকেল থেকে শনিবার সকালে রাজস্থানে ২টি পৃথক বাস দুর্ঘটনায় ২৩ জনের মৃত্যু হয়েছে। আহতের সংখ্যা ৬২। এর মধ্যে শনিবার বিকেলে জালোরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মারা গেছেন ১৯ জন। সংঘর্ষের পর বারমেরগামী বাসটিতে আগুন ধরে যাওয়ায় জীবন্ত দগ্ধ হয়ে মারা যান বেশ কয়েকজন যাত্রী। অন্যদিকে বিকানেরে একটি বেসরকারি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পড়ায় নিহত হয়েছেন ৪ জন।

.