Car Accident: ধাক্কায় দেহ পড়ল ছাদে, বাইকারের দেহ নিয়ে ১৮ কিমি দৌড়ল গাড়ি

Car Accident: বাইক আরোহীকে প্রবল গতিতে এসে ধাক্কা মারে একটি ইনোভা গাড়ি। প্রবল ধাক্কায় ওই বাই আরোহী গাড়ির ছাদে উঠে যান

Updated By: Apr 16, 2024, 08:55 PM IST
Car Accident: ধাক্কায় দেহ পড়ল ছাদে, বাইকারের দেহ নিয়ে ১৮ কিমি দৌড়ল গাড়ি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর কাণ্ড। বাইক আরোহীকে মুখোমুখি ধাক্কায় উড়িয়ে দিল গাড়ি। প্রবল সেই ধাক্কায় উড়ে গিয়ে বাইক আরোহী গিয়ে পড়লেন গাড়ির ছাদে। কিন্তু গাড়ির চালক থামলেন না। তিনি তাকে দৌড়লেন কিলোমিটারের পর কিলোমিটার। তার পর গাড়ি ফেলে পালালেন চালক।

আরও পড়ুন-মাথার দাম ২৫ লক্ষ! ছত্তিশগড়ে নিহত মাওবাদী শীর্ষনেতা শংকর রাও

রবিবার রাতে ওই দুর্ঘটনা ঘটে অন্ধ্র প্রদেশের কোঠাপল্লিতে। ইরেস্বামী নামে এক বাইক আরোহীকে প্রবল গতিতে এসে ধাক্কা মারে একটি ইনোভা গাড়ি। প্রবল ধাক্কায় ওই বাই আরোহী গাড়ির ছাদে উঠে যান। আর আশঙ্কজনক ওই বাইক আরোহীকে ছাদে নিয়েই টানবা ১৮ কিলোমিটার পর পাড়ি দিলে ওই গাড়িটি। গুরুতর আহত অবস্থায় ছাদেই রয়ে গেলেন ওই বাইক আরোহী।

ধাক্কা দিয়ে বাইক আরোহীকে মেরে দিয়ে ওই গাড়িটি না থেমে চলে যায় হানিমিনাপল্লিতে। সেখানেই গাড়ি থামিয়ে গাড়ির চালক পালিয়ে যায়। পুলিসের সাব ইন্সপেক্টর মুনীর খান সংবাদমাধ্যমে জানিয়েছেন, খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় পুলিস। কিন্তু প্রাথমিকভাবে ওই বাইক আরোহীর দেহ খুঁজে পাওয়া যায়নি। তবে গাড়িটি মেলায় তার রেজিস্ট্রেশন দেখে গাড়িটির চালকের খোঁজ চলছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.